আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

শাহপরান থানা তালামীযের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ১৯:৩৪:০৩

সিলেট :: 'রক্ত দানে হয়না ক্ষতি, জাগ্রত হয় মানবিক অনুভূতি' এই স্লোগানকে সামনে রেখে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া হযরত শাহপরান রহ. থানা শাখার উদ্যোগে রক্তদানে উৎসাহি করণ ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন হয়।

ক্যাম্পেইনের উদ্বোধন করেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া হযরত শাহপরান রহ. থানা সভাপতি মুহাম্মদ জিল্লুর রহমান।এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে অাল ইসলাহ সিলেট মহানগরীর পাঠাগার সম্পাদক হাফিজ সাদ উদ্দিন, শাহপরান থানা সাংগঠনিক সম্পাদক ডা. ময়না মিয়া।

উপস্থিত ছিলেন অভিজ্ঞ প্যাথলজিস্ট ডা. দিলওয়ার হোসেন ও সাহেল আহমদ তামিম। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানা তালামীয সহ সভাপতি এমরান অাহমদ, সাধারণ সম্পাদক আবু বকর, সহ সাধারণ সম্পাদক জুবেল আহমদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পারভেজ, আলহাজ্ব আব্দুল মতিন খাঁন ইসলামিক একাডেমির প্রধান শিক্ষক হাফিজ ওলিউর রহমান, সহকারী শিক্ষক অাব্দুল মজিদ নোমান, শাহপরান থানা তালামীয প্রচার সম্পাদক আমিনুল এহসান জাবির, অর্থ সম্পাদক তাহমিদুর রহমান আবির, সহ অফিস সম্পাদক আলবাব হুসেন রজব, জসীম উদ্দিন, সহ প্রশিক্ষণ সম্পাদক জামাল অাহমদ, সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক অাবদুর রাজ্জাক।

প্রথম ধাপে সকাল ১০ টা থেকে বিকাল ১.৩০টা পর্যন্ত শাহপরানস্থ আলহাজ্ব আব্দুল মতিন খাঁন ইসলামিক একাডেমিতে এবং দ্বিতীয় ধাপে দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত মুরাদপুর বাজারে রক্ত দানে উৎসাহিত করণ ও সচেতনতামূলক লিফলেট বিতরণের পাশাপাশি প্রায় দুই শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করে কার্ড প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৭ ডিসেম্বর ২০১৮/প্রেবি/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন