আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সুনামগঞ্জে ২২ পুলিশ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ১৯:৪৭:১৫

সিলেটভিউ ডেস্ক :: ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে অংশ নেয়া পুুলিশ মুক্তিযোদ্ধাদের সুনামগঞ্জে সংবর্ধনা দিয়েছে জেলা পুলিশ। সোমবার দুপুরে পুলিশ লাইন্স মিলনায়তনে এই সংবর্ধনা দেয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পুলিশ সুপার বরকতুল্লাহ খান। সভাপতির বক্তব্যে পুলিশ সুপার বলেন, মুক্তিযোদ্ধারা হলেন, জাতির শেষ্ঠ সন্তান। দেশের জন্য তারা যে ত্যাগ স্বীকার করেছেন জাতি তা কখনও ভুলতে পারবে না।

তিনি বলেন, আমরা অনেক ভাগ্যবান স্ব চক্ষে মুক্তিযোদ্ধাদের দেখতে পারছি। এমন একদিন আসবে পরবর্তি প্রজন্ম মুক্তিযোদ্ধাদের শুধু স্মৃতির পাতায় মনে করবে। তাই মুক্তিযোদ্ধাদের স্মৃতি ধরে রাখার আহবান জানান তিনি। পুলিশ সুপার বলেন, বাংলার আকাশে আজ যে লাল সবুজের পতাকা উড়ছে তাঁর সম্পূর্ণ কৃতিত্ব মুক্তিযোদ্ধাদের। বাংলাদেশ নামে এই জাতি রাষ্ট্র মুক্তিযোদ্ধাদের স্মরণ করবে যুগে যুগে।

এসময় বক্তব্য রাখেন, জন নিরাপত্তা ট্রাইব্যুনালের ঢাকা দায়রা জজ বেগম চমন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, হায়াতুন্নবী, কানন কুমার দেব নাথ, মুক্তিযোদ্ধা আব্দুল করিম তালুকদার, শাহজান হোসেন, জ্ঞান রঞ্জন সরকার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে ২২ জন পুলিশ মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারদের ফুল দিয়ে বরণ করা হয়। জেলা পুলিশের পক্ষ থেকে প্রত্যককে শুভেচ্ছা উপহার  প্রদান করা হয়।পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৭ ডিসেম্বর ২০১৮/ডেস্ক/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন