আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

স্বপ্ন পূরণে ধানের শীষের বিকল্প নেই: নাছির উদ্দিন চৌধুরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ১৯:৫৬:৪৩

দিরাই প্রতিনিধি :: দিরাই উপজেলার জগদল ইউনিয়নের জগদল বাজারে  স্থানীয় ইউনিয়ন বিএনপি আয়োজিত  জনসভায় প্রধান অতিথির বক্তব্যে নাছির উদ্দিন চৌধুরী বলেন, জনগণ বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টকে নির্ভরযোগ্য রাজনৈতিক প্লাটফর্ম হিসেবে বেছে নিয়েছে। তারা টেকসই গণতন্ত্র ও ভোটের অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে ধানের শীষের সাথে সামিল হয়েছে। কারণ তাদের স্বপ্ন পূরণে ধানের শীষের বিকল্প নেই।

তিনি আর বলেন, যুবলীগ ও ছাত্রলীগের ক্যাডারদের মধ্যযুগীয় জুলুম-নিপীড়ণে মানুষের মধ্যে বোবা-কান্না বিরাজমান। তারা দেশের অর্থনীতি ও গণতন্ত্র ধংস করেছে। ব্যাংক লুট, দখলবাজি, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও ধান্ধাবাজিতে রেকর্ড গড়েছে।দেশে আইনের শাসন নেই।মানুষ আ.লীগের নির্যাতনের স্টীমরোলার থেকে পরিত্রাণ চায়।ধৈর্য্যের বাঁধ ভেঙ্গে গেছে। এইভাবে একটি দেশ চলতে পারে না। আপনারা ধানের শীষের সাথে থাকুন, দেশের শান্তি, উন্নয়ন ও সমাজের কল্যাণে ভূমিকা রাখুন।

সোমবার আয়োজিত সভায় জগদল গ্রামের বিএনপি নেতা সাবেক মেম্বার আব্দুল মতিনের সভাপতিত্বে এবং জগদল ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় স্বাগত  বক্তব্য রাখেন দিরাই উপজেলার ছাত্রদলের সহ সভাপতি সালমান হোসেন,জগদল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবির মিয়া, দিরাই উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুর রাশিদ,সমুজ মিয়া,  জাসদ নেতা মোজাম্মেল হোসেন, জগদল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মখলিছুর রাহমান লাল মিয়া,দিরাই উপজেলা জমিয়তের সভাপতি নাজির উদ্দিন, ফিরুজ মিয়া,ডাঃ ইছবর মিয়া,শামিম আহমেদ,আজির উদ্দিন, বদিউজ্জামান, হোসেন মিয়া, আঃ বাতিন দুলাল, দেলোয়ার হোসেন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৭ ডিসেম্বর ২০১৮/হিপু/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন