Sylhet View 24 PRINT

৪ ছাত্রলীগ নেতার শাস্তি দাবি করলো শাবি প্রেসক্লাব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ২১:১৯:৩৭

শাবি প্রতিনিধি :: ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিন সাংবাদিকের উপর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের হামলার ঘটনায় সংশ্লিষ্টদের শাস্তি দাবি করেছে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব।

সোমবার শাবি প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মেহেদী কবীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শাবি প্রেসক্লাবের সভাপতি জিয়াউল ইসলাম ও সাধারণ সম্পাদক জুনেদ আহমদ এক যৌথ বিবৃতিতে তিন সাংবাদিকের উপর হামলা ও নির্যাতনকারী বুয়েটের শেরে বাংলা হল শাখা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক নাফিউল আলম ফুজি, ইফতেখারুল হক ফাহাদ, প্রচার সম্পাদক নিলাদ্রি নিলয় দাস এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এসএম মাহমুদ সেতুকে তদন্ত সাপেক্ষে বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগ থেকে বহিষ্কারের দাবি জানান।

যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি ছাত্রলীগ নামধারী কতিপয় সন্ত্রাসী এই সংগঠনটিকে কলুষিত করছে। নেতৃবৃন্দ আরো বলেন, তবে অপরাধ করলেও কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে বিচারহীনতার সংস্কৃতি চালু হয়েছে যা বঙ্গবন্ধুর হাতে গড়া এই সংগঠনটির সাথে সংবাদকর্মীদের মাঝে দূরত্ব সৃষ্টি করছে যা কোনোভাবেই কাম্য নয়।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সারাদেশের বিভিন্ন ক্যাম্পাস সাংবাদিকদের উপর হামলাকারীদের অপরাধের মাত্রা ভেদে বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগ থেকে আজীবন বহিস্কারের দাবি জানান তারা।

উল্লেখ্য, গত শনিবার রাতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী অপহরণের খবর সংগ্রহ করতে গেলে ছাত্রলীগের নেতাকর্মীদের নির্যাতনের শিকার হন যান দৈনিক জনকণ্ঠ’র ঢাকা বিশ্ববিদ্যালয় রিপোর্টার মুনতাসির জিহাদ, কালের কণ্ঠ’র ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেদী হাসান ও ইত্তেফাক’র বিশ্ববিদ্যালয় রিপোর্টার কবির কানন।

সিলেটভিউ/১৭ ডিসেম্বর ২০১৮/এমকে/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.