আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে এহিয়া ও মুহিবকে জরিমানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ২১:২৯:৪৬

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া ও মুহিবুর রহমানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে মোবাইল কোর্ট পরিচালনাকালে পৃথকভাবে ওই দুই প্রার্থীকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা।

জানা গেছে, নির্বাচনী পোস্টারে জাপার দলীয় প্রধান হুসাইন মোহাম্মদ এরশাদের ছাবির পাশাপাশি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ছবি ব্যবহার করার কারণে ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়াকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় এহিয়া চৌধুরীর সর্মথক একেএম দুলালের কাছ থেকে জরিমানার টাকা আদায় করে সকল পোস্টার দ্রুত খুলে ফেলার নির্দেশও দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

অন্যদিক মোটর সাইকেলে পোস্টার লাগিয়ে শোডাউন করায় চান্দভরাং সেতুর পাশে মুহিবুর রহমানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। মুহিবুর রহমানের সমর্থকদের কাছ থেকে জরিমানার এ টাকা আদায় করা হয়।

নির্বাহী আচরণবিধি লঙ্গনের অভিযোগে ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া এমপি ও মুহিবুর রহমানের কাছ থেকে জরিমানা আদায়ের বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা।

সিলেটভিউ/১৭ ডিসেম্বর ২০১৮/পিবিও/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন