আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর জনসভায় বিশাল শোডাউনের প্রস্তুতি সিলেট আ.লীগের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৮ ০০:২২:০১

নিজস্ব প্রতিবেদক :: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সিলেটে আসছেন আগামী ২২ ডিসেম্বর (শনিবার)। ওইদিন সিলেটে দু’টি মাজার জিয়ারতের পাশাপাশি সেখানে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে এখন প্রচারণার তুমুল ব্যস্ততা থাকলেও প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে সর্বোচ্চ ঢেলে দিতে চান আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

এ লক্ষ্যে সোমবার (১৭ ডিসেম্বর) জনসভাস্থল সিলেট আলিয়া মাদ্রাসা মাঠ পরিদর্শন করেছেন সিলেট আওয়ামী লীগের শীর্ষ নেতারা। জনসভার স্থল প্রস্তুতি ও মঞ্চের স্থান নির্ধারণ কাজ শুরু করেছেন তারা। শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে দুইটার দিকে জনসভাস্থলে বক্তব্য রাখার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

এদিকে আগামী শনিবারের এ জনসভায় ব্যাপক জনসমাগমের প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ। এই জনসভায় সিলেটসহ পার্শ্ববর্তী জেলা থেকে সর্বোচ্চসংখ্যক নেতাকর্মীর উপস্থিতি নিশ্চিতের মাধ্যমে সিলেটে বড় ধরনের শোডাউন করতে চায় ক্ষমতাসীন দলটি।

এ ব্যাপারে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেন, শনিবারের জনসভার জন্য সর্বাত্মক প্রস্তুতি নেওয়া হয়েছে। জেলা ও মহানগর আওয়ামী লীগের যৌথ সভায় তেমন নির্দেশনাও দেওয়া হয়েছে। এটি হবে সিলেট বিভাগীয় নির্বাচনী জনসভা। সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জ এবং এসব জেলার সব উপজেলা এমনকি ইউনিয়ন পর্যায় থেকে নেতাকর্মীদের ঢল নামানো হবে আলিয়া মাঠে।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ সিলেটভিউকে জানান, প্রধানমন্ত্রীর জনসভাকে স্মরণকালের বৃহত্তম জনসমুদ্রে রূপ দিতে আমরা সর্বোচ্চটুকু ব্যয় করবো। এই জনসভায় সিলেট বিভাগের সব সংসদ সদস্য প্রার্থীরা উপস্থিত থাকবেন। আমরা আশা করছি জনসভায় জনতার স্রোত নামবে। আমরা নির্বাচনী প্রচারণার পাশাপাশি জনসভা সফল করতেও কাজ চালিয়ে যাচ্ছি।

সরকারের বিভিন্ন সংস্থার পাশাপাশি স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা সুন্দর এবং পরিচ্ছন্ন একটি জনসভা আয়োজনে একযোগে কাজ করবেন বলে জানা গেছে।

সিলেটভিউ/১৮ ডিসেম্বর ২০১৮/পিডি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন