আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

‘৩০ তারিখ ব্যালটের মাধ্যমে হামলা-মামলার জবাব দিবে জনগণ’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৮ ০০:৪০:২৪

সিলেট :: জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি ও ২০ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্টের সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার তাদের পরাজয় নিশ্চিত জেনে ভয়ে পাগল হয়ে গেছে। নতুন করে বিভিন্ন মামলা দেখিয়ে নেতাকর্মীদের গ্রেফতার করছে, বিভিন্ন জায়গায় ঐক্যফ্রন্টের প্রার্থীদের প্রচারের গাড়ি বহরে হামলা করছে আওয়ামী সন্ত্রাসীরা। আগামী ৩০ তারিখ ব্যালটের মাধ্যমে এই সব হামলা-মামলার সমুচিত জবাব দিবে জনগণ।

সোমবার দোয়ারা বাজার উপজেলার বোগলা বাজার ইউনিয়নের পেশকারগাও, বোগলা বাজার, লক্ষিপুর ইউনিয়নের চকবাজার, পশ্চিম বাংলাবাজার,গণসংযোগ শেষে বিভিন্ন পথসভা ও মতবিনিময় সভায় মিজানুর রহমান চৌধুরী একথা গুলো বলেন।

মিজানুর রহমান চৌধুরী বলেন, দল এবং জোট আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনের অংশ নিচ্ছে। আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। অথিতের সকল ভুলভ্রান্তি ভুলে কাজ করলেই ধানের জয় নিশ্চিত হবে। এখন আমাদের ঘরে বসে থাকলে চলবে না, ধানের শীষের পক্ষে মা-বোনসহ সবাইকে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার দেখে, বিভিন্ন এলাকার নেতাকর্মীদের তারা হুমকি দামকি দিচ্ছে। পথসভা-গণসংযোগে যোগ দিতে বারন করছে। তাদের রুখে দিতে হবে। ৩০ তারিখ ভোট দিয়ে সারা দিন কেন্দ্র পাহাড়া দিয়ে ধানের শীষের বিজয় নিয়ে তবেই আমরা ঘরে ফিরব ইনশাহআল্লাহ। বিনা ভোটে নির্বাচিত আওয়ামী লীগ সরকার ছাতক-দোয়ার কোন উন্নয়ন করেনি। যা করেছে তা হলো লোটপাট। ধানের শীষ বিজয়ী হলে সড়ক যোগাযোগসহ ছাতক ও দোয়রাবাজারের সমান্তরাল উন্নয়নের আশ্বাস দেন তিনি।

পথসভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহজাহান মাষ্টার, বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, ছাত্রদল, জামায়েত ইসলাম, জমিয়তে ইসলাম সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম/১৮ ডিসেম্বর ২০১৮/প্রেবি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন