আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কাঠইর ইউনিয়নে সাংবাদিক আল-হেলাল এর গণসংযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৮ ১০:৫৯:২৫

সিলেট : সুনামগঞ্জ-৪ নির্বাচনী এলাকা (সদর বিশ্বম্ভরপুর) আসনের কাঠইর ইউনিয়নের দিরাই-মদনপুর বাজার,কাঠইর পয়েন্ট,কামাল বাজার, গুলেরগাঁও পয়েন্ট, শাখাইতি বাজার ও শ্রীমতি বাজারে সোমবার বিকেলে গণ সংযোগ করেছেন হারিকেন প্রতীকে (জাতীয়তাবাদী  গণতান্ত্রিক আন্দোলন এনডিএম ও বাংলাদেশ মুসলিম লীগ) সমন্বয়ে গঠিত গণঐক্য এর প্রার্থী যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার সন্তান,সাংবাদিক ও শিল্পী আল-হেলাল।

এর আগে নির্বাচনী প্রচারণার ৭ম দিনে রোববার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের হাসাউড়া, বিরামপুর, বনগাঁও ও সিংপুরাটি নতুনবাজারে গণ সংযোগ করেছেন তিনি। বাজারের ব্যবসায়ী, মসজিদ মাদ্রাসা,স্কুলের শিক্ষক, মুসল্লীয়ানে কেরাম ও স্থানীয় ওরস কীর্ত্তণ অনুষ্ঠানে অংশগ্রহনকারী সনাতন ধর্মাবলম্বী জনসাধারনের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি হারিকেন প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।

আল-হেলাল বলেন, আমি বদলা নয় বদল চাই হারিকেন মার্কায় ভোট চাই শ্লোগান নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। একজন যোদ্ধাহত মুক্তিযোদ্ধার সন্তান ও নিবেদিত সাংবাদিক হিসেবে আপনাদের সেবক হতে চাই। সততা সাহসিকতা আর আত্মবিশ্বাসকে সম্বল করে সংসদ নির্বাচনে আমি প্রার্থী হয়েছি।

আল-হেলাল বলেন, ৪ বছর আগে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আমার ডান পা ভেঙ্গে ৪ ঠুকরো হয়ে গিয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সদয় হয়ে বিশেষ আর্থিক অনুদান দিয়েছিলেন বলেই দুদফায় অপারেশনের পর আজ সুস্থ হয়ে আপনাদের মাঝে প্রার্থী হিসেবে পঙ্গুত্বকে উপেক্ষা করে স্বশরীরে সম্মানিত ভোটারদের সামনে হাজির হয়েছি। আমার বিশ্বাস প্রধানমন্ত্রী যেভাবে আমার প্রতি সদয় হয়ে আমাকে চিকিৎসার জন্য অনুদান প্রদান করেছিলেন তেমনি সুনামগঞ্জ বিশ্বম্ভরপুরবাসীও সদয় হয়ে হারিকেন মার্কায় ভোট দিয়ে আগামী ৫ বছরের জন্য একটি নতুন বাত্তি প্রজ্জলন করবেন।

সিলেটভিউ/১৮ ডিসেম্বর ২০১৮/প্রেবি/ আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন