আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

হাওয়াপাড়ায় ছিনতাইকারীর কবলে নারী পুলিশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৮ ১৩:৩৩:৫৭

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট নগরীর হাওয়াপাড়ায় ছিনতাইকারীর কবলে পড়ে স্বর্ণের চেইন খুইয়েছেন নারী পুলিশ সদস্য। সোমবার সকাল সোয়া ১০টার দিকে রিকাবীবাজারস্থ পুলিশ লাইন্স থেকে নাইওরপুলে সিলেট মহানগর পুলিশ (এসএমপি) কার্যালয়ে যাওয়ার পথে তিনি ছিনতাইকারীর কবলে পড়েন।

ছিনতাইয়ের শিকার নারী পুলিশ সদস্য হচ্ছেন তুলি রায়। তিনি নগর পুলিশ বিশেষ শাখায় কর্মরত। এঘটনায় সিসিটিভি ফুটেজের সহায়তায় দুই ছিনতাইকারীকে শাহী ঈদগাহ থেকে আটক করা হয়েছে।

এসএমপি’র গণমাধ্যম শাখা থেকে জানানো হয়েছে, সোমবার সকালে তুলি রায় রিক্সাযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। হাওয়াপাড়া দিশারী/১১১ নম্বর বাসার সামনে পৌঁছামাত্র পিছন দিক হতে একটি লালকালো রংয়ের পালসার মোটরসাইকেল যোগে অজ্ঞাতনামা ২ জন ছিনতাইকারী রিক্সার গতিরোধ করে। তারা ধারালো চাকু গলায় ধরে ভয় দেখিয়ে তার গলায় থাকা ০৮ আনা ওজনের ২৫ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

ঘটনার বিষয়টি কোতোয়ালী মডেল থানা পুলিশ জানতে পেয়ে ঘটনাস্থলের পার্শ্বে জেল গেইটের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করেন এবং ছিনতাইকারীদেরকে সনাক্ত করে ওই দিনই বেলা সাড়ে তিনটায় শাহী ঈদগাহ টিভি গেইটের সামনে অভিযান পরিচালনা করা হয়।

এসময় জনগণের সহায়তায় ছিনতাই কাজে ব্যবহৃত একটি লালকালো রংয়ের পালসার মোটর সাইকেলসহ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আটককৃত ছিনতাইকারীরা হচ্ছে হবিগঞ্জের নবীগঞ্জের গোলডোবা বোরহানপুরের আব্দুর রউফের ছেলে মো. নিজাম উদ্দিন (৩৫) ও একই উপজেলার শাহাবাজপুর গ্রামের আব্দুল হকে ছেলে জিল্লুল হক (৩২)। এরা দুইজনই নগরীর বাদামবাগিচা এলাকায় বসবসারত।

ছিনতাইকারীদের দেহ তল্লাশী করে ঘটনায় ব্যবহৃত ১টি ধারালো চাকু ও ছিনতাইকৃত স্বর্ণের চেইন বিক্রয়ের নগদ ৭০০০ (সাত হাজার) টাকা উদ্ধার করে জব্দ করা হয়। উক্ত বিষয়ে আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ডিসেম্বর২০১৮/এসএমপি/এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন