আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

'রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরষ্কার-২০১৮' এর জন্য দরখাস্ত আহবান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৮ ১৬:১৬:১৩

সিলেট :: জাতীয় অর্থনীতিতে শিল্প খাতের অবদানের স্বীকৃতি প্রদান, প্রণোদনা সৃষ্টি এবং সৃজনশীলতাকে উৎসাহিত করতে শিল্প মন্ত্রণালয় “রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরষ্কার” প্রবর্তন করেছে।

জাতীয় শিল্পনীতি-২০১৬ অনুযায়ী বৃহৎ, মাঝারী, ক্ষুদ্র, মাইক্রো, কুটির ও হাইটেক শিল্পের সাথে জড়িত শিল্প উদ্যোক্তা ও শিল্প প্রতিষ্ঠানকে ২০১৮ সালের জন্য এ পুরষ্কার প্রদান করা হবে।

সংশ্লিষ্ট শিল্প প্রতিষ্ঠানসমূহের চেয়ারম্যান/ব্যবস্থাপনা পরিচালক/পরিচালনা পর্ষদ কর্তৃক যথাযথভাবে মনোনীত ব্যক্তির নিকট হতে নির্ধারিত ফরমে আবেদন আহবান করা যাচ্ছে।

জাতীয় শিল্পনীতি-২০১৬, রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরষ্কার সংক্রান্ত নির্দেশনাবলী-২০১৩ এবং আবেদন ফরম (বাংলাদেশ ব্যাংক কর্তৃক নির্ধারিত ইনকোয়ারি ফরম-১ ও ইনকোয়ারি ফরম-২ সহ) শিল্প মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.moind.gov.bd তে পাওয়া যাবে।

এছাড়াও প্রতি কর্মদিবসে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শিল্প মন্ত্রণালয়ের প্রশাসন অধিশাখা (কক্ষ নং-৪৩৬, ৪র্থ তলা) হতে সংগ্রহ করা যাবে।

পূরণকৃত আবেদন ফরম আগামী ১৫ জানুয়ারী ২০১৯ তারিখ বিকাল ৫টা পর্যন্ত শিল্প মন্ত্রণালয়ের প্রশাসন অধিশাখায় গ্রহণ করা হবে।

আবদেনকারীকে রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরষ্কার প্রদান সংক্রান্ত নির্দেশনাবলী-২০১৩ যথাযথভাবে অনুসরণপূর্বক আবেদন দাখিল করার জন্য শিল্প মন্ত্রণালয়ের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।     


সিলেটভিউ২৪ডটকম/১৮ ডিসেম্বর ২০১৮/প্রেবি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন