আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কানাইঘাটে বৃষ্টি উপেক্ষা করে প্রার্থীদের প্রচারণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৮ ১৯:০৮:২২

মাহবুবুর রশিদ, কানাইঘাট প্রতিনিধি :: আর মাত্র ১১দিন পর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে প্রতীক বরাদ্ধের পর থেকে  বিরামহীনভাবে চলছিলো প্রার্থী ও সমর্থকদের প্রচার-প্রচারণা। তবে মঙ্গলবারের(আজ) দিনটা ছিলো একটু অন্যরকম। সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি আর তীব্র শীত,তবে এসব বাঁধ সাধেনি নির্বাচনী প্রচারণায় । সময় কম,তাই গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে মঙ্গলবার সকাল থেকেই নির্বাচনী মাঠে প্রার্থী ও সমর্থকদের দেখা গেছে। কেউ কেউ মাথায় ছাতা নিয়ে বের হয়েছেন প্রচারণায়। ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে,শুনাচ্ছেন নানা প্রতিশ্রæতি। তবে অন্যদিনের চেয়ে আজ নির্বাচনী মাঠে প্রার্থী ও সমর্থকদের কম দেখা গেছে। বিভিন্নস্থানে প্রার্থীদের পথসভাও তেমন একটা জমে উঠেনি।

আব্দুল কাদির নামের একজন যুবক বলেন, নির্বাচনের পর এরকম রোদ-বৃষ্টিতে প্রার্থীরা যদি আমাদের খোঁজ-খবর রাখতেন নিয়মিত এলাকায় আসতেন,তাহলে এলাকার লোকজন কখনো বঞ্চিত থাকতেন না।  

কানাইঘাটের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে,হাট-বাজার,পাড়া-মহল্লায় বিভিন্ন দলের প্রার্থীদের লাগানো অধিকাংশ পোস্টারগুলো সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি হওয়ায় নষ্ট হয়ে গেছে। শুকনো-মৌসুম থাকায় অনেক প্রার্থী পোস্টার লেমিনিটিং না করেই টানিয়েছিলেন। ফলে যে সকল পোস্টার টাঙানো ছিল তা বৃষ্টিতে ভিজে মাটিতে পড়ে নষ্ট হয়ে গেছে।
প্রার্থীর প্রচারকাজের সঙ্গে যুক্ত একজন সমর্থক জানান,আমাদেরকে আবার কষ্ট করে নতুন করে পোস্টার লাগাতে হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ ডিসেম্বর ২০১৮/এমআর/এমকে-এম


শেয়ার করুন

আপনার মতামত দিন