Sylhet View 24 PRINT

জুড়ীতে সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থির অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৯ ১৩:৪২:২৭

জুড়ী প্রতিনিধি :: জুড়ীতে যুবলীগ কর্মী অফিকুল ও অহিদ নিজেরা পরিকল্পিত ভাবে একটি মোটর সাইকেল পুড়িয়ে মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতা মাছুম রেজা চেয়ারম্যানকে গ্রেফতার করানো হয়েছে বলে অভিযোগ করেছেন মৌলভীবাজার-১ (জুড়ী-বড়লেখা) আসনের ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থি নাসির উদ্দিন আহমদ মিঠু।

তিনি বুধবার সকাল ১০টায় জুড়ী কলেজ রোডস্থ নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। তিনি বলেন, মঙ্গলবার রাতে বাদী নিজে একটি মোটর সাইকেলে আগুন দিয়ে বিএনপির ৫৪ জন তোকর্মীকে আসামী করে একটি মিথ্যা মামলা করেন। উক্ত মামলায় আমার নির্বাচনী প্রধান এজেন্ট ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক, জায়ফরনগর ইউপি চেয়ারম্যান মাছুম রেজাকে রাতে মুখে কালো কাপড় বাঁধা ডিবি পুলিশ পরিচয়ে বাড়ী থেকে ধরে নিয়ে যায়। সেই সাথে ফুলতলা ইউনিয়নের বিএনপি কর্মী আব্দুল গফুর সেলিমকেও গ্রেফতার করা হয়। পুরনো মামলাসহ নতুন মামলাও হচ্ছে। এ পর্যন্ত নির্বাচনী এলাকায় দশজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ কর্মীরা ও প্রশাসন প্রতিনিয়ত ধানের শীষের কর্মীদের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছে। নির্বাচন কমিশন ও পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাইনি। আমরা শান্তিপূর্ণ পরিবেশে একটি সুষ্টু নির্বাচন প্রত্যাশা করি।

এ সময় বিএনপি নেতা মইন উদ্দিন মইজন, এম এ মুহাইমিন শামীম, মতিউর রহমান চুনু, লিয়াকত আলী, সিরাজুল ইসলাম তোলা, জালাল উদ্দিন, হারিস মোহাম্মদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১৯ ডিসেম্বর ২০১৮/এমএইচএল/ আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.