আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

'আ.লীগ সরকার আবার ক্ষমতায় আসলে দেশে আর দারিদ্রতা থাকবে না'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৯ ১৬:১৫:৫১

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য পদপ্রার্থী ড. একে আব্দুল মোমেন বলেছেন- আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় আসলে দেশে আর দারিদ্রতা থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতেৃ বাংলাদেশ এখন এগিয়ে গেছে।

তিনি বুধবার দুপুর ১২টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা-কর্মচারিদের সাথে মতবিনিময়ে একথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার সিলেটসহ সারাদেশে শিশু মৃত্যু ও মাতৃমৃত্যু কমে এনেছে। সিলেটের শহরে প্রতিটি স্থানে ওয়াইফাই সুবিধা দেওয়া হয়েছে। আর আমরা চাই সিলেট একটি দৃষ্টিনন্দন শহর হবে।

তিনি আরো বলেন, সিলেটে শতভাগ বিদ্যুৎ পেয়েছে। আমরা চাই সব ধর্মের মানুষ নিরাপদে থাকবে। কিন্তু বিএনপি জোট সরকারের আমলে সিলেটের শাহজালাল মাজারসহ সারাদেশে ৪৯৫টি বোমা হামলা করেছে। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত সন্ত্রাসের কারণে বিদেশে অনেকের চাকরি হারিয়েছে। ৫ বছরে তারা দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছে।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন- সিকৃবির উপাচার্য প্রফেসর ড. মতিয়ার রহমান হাওলাদার, রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রফেসর ড. আব্দুল বাসেত, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সালেহ আহমদ সেলিম, সিলেট জেলা শ্রমিকলীগের সভাপতি এজাজুল হক এজাজ, জেলা পরিষদের সদস্য শামীম আহমদ, সিকৃবির ডেপুটি রেজিস্ট্রার এ কে এম ফজলুর রহমান, ড. মোঃ মনিরুল ইসলাম সোহাগ প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১৯ ডিসেম্বর ২০১৮/শাদিআচৌ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন