Sylhet View 24 PRINT

সিলেটে মানবাধিকার কমিশনের শীতবস্ত্র ও সেলাই মেশিন বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১০ ১৯:৫১:৫৭

সিলেট :: বাংলাদেশ মানবাধিকার কমিশনের ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রতিষ্ঠাতা সেক্রেটারী জেনারেল ড. সাইফুল ইসলাম দিলদারের জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, শীতবস্ত্র ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেট বিভাগীয় আঞ্চলিক সমন্বয়কারী ও সিলেট মহানগরের সভাপতি আব্দুল মন্নানের সভাপতিত্বে ও মহানগর শাখার সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট বিভাগীয় গভর্ণর ও জেলা সভাপতি ড. আর কে ধর। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের কর্তব্য, সমাজের দুস্থ অসহায় শীতার্ত মানুষের সাহায্যে এগিয়ে আসার জন্য তিনি বিত্তবানদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, দরিদ্র ও সুবিধা বঞ্চিত বেকার মহিলাদের কর্মসংস্থান সৃষ্টি করা অত্যন্ত একটি জরুরী বিষয়। তাই আমাদের নিজ নিজ অবস্থান থেকে মহিলাদের কর্মসংস্থান সৃষ্টিতে সেলাই মেশিন বিতরণ একটি গুরুত্বপূর্ণ বিষয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর দপ্তরের বিশেষ প্রতিনিধি ফারুক আহমেদ শিমু, সিলেট জেলা মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক ডা. ইসলাম উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জেলা শাখার সহ সভাপতি হোসেন আহমদ, মহানগর শাখার সহ সভাপতি গোলজার আহমেদ, সহ সভাপতি সোহেল চৌধুরী, সহ সভাপতি শাহাব উদ্দিন, আইন উপদেষ্টা জাকিয়া তাহমিনা রিপা, জেলা শাখার সহ সভাপতি আবু সালেহ এহিয়া, অনুসন্ধান ও পর্যবেক্ষক বিষয়ক সম্পাদক রুবেল আহমদ মাছুম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মানবাধিকার কর্মী হাফিজ ফখরুল ইসলাম।

সিলেটভিউ২৪ডটকম/১০ জানুয়ারি ২০১৯/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.