আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

দিরাইয়ে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১০ ২২:১০:৪৭

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের রাজনগর গ্রামের আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামীরা তাদের বিরুদ্ধে মামলা তুলে নিতে হুমকি দিয়েছে।  এমন অভিযোগ করেছেন মামলার বাদী।

আসামীরা হলেন আবদুল কাইয়ুমের ছেলে নুর মিয়া, ময়না মিয়ার পুত্র জিয়াউর ও লাল মিয়ারপুত্র মোহন মিয়া।  মামলার বাদী একই গ্রামের সুনু মিয়া।

বৃহস্পতিবার স্থানীয় গণমাধ্যমকর্মীদের কাছে সুনু মিয়া জানান, মামলা দায়েরের পর থেকে আসামীরা বিভিন্নভাবে আমাকে হুমকি দিয়ে আসছে মামলা তুলে নিতে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তার দিরাই থানার এসআই সেকান্দর আলীর জানান, নুর মিয়া, জিয়াউর ও মোহনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

জানা গেছে, গ্রামের লন্ডন প্রবাসী আ. হালিমের বোরো জমি নিয়ে নুর মিয়া ও তার ভাই লন্ডন প্রবাসী জুয়েল মিয়ার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।  এর জের ধরে গত ১৩ জুন নুর মিয়া, জিয়াউর ও মোহন গংরা অস্ত্রশস্ত্র নিয়ে লন্ডন প্রবাসী আ: হালিমের বাড়িতে হামলা চালায়। এতে সুনু মিয়ার ছেলে আবদুল আমিন ও মৃত দোস্ত মোহাম্মদের ছেলে ইব্রাহিম মিয়াসহ দুই জন গুলিবিদ্ধ হন। সবমিলিয়ে ৭ জন আহত হয়। এ ব্যাপারে সুুনু মিয়া বাদী হয়ে নুর মিয়া, জিয়াউর ও মোহনসহ ১৬ জনকে অভিযুক্ত করে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত দিরাইয়ে মামলা দায়ের করেন।

সিলেটভিউ২৪ডটকম/১০ জানুয়ারি ২০১৯/এইচপি/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন