আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

দক্ষিণ সুনামগঞ্জে জোড়া খুনের মামলার সাক্ষীদের উপর হামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১২ ১৯:৩৬:৫৮

সুনামগঞ্জ প্রতিনিধি :: ১৪ বছর আগে সংগঠিত হওয়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের আসামমুড়া গ্রামে জোড়া খুনের মামালার সাক্ষীদের আসামী কর্তৃক হামলার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাতেই এই ঘটনা ঘটে। হামলার ঘটনায়  সিকান্দার আলী নামে একজন ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। সিকান্দার আলী অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তাঁর স্বজনরা।

এই হামলার ঘটনায় আহত রিয়াজ উদ্দিন ও সিরাজ উদ্দিন নামে দুই সহোদর সিলেট ওসমানি মেডিকেল এন্ড কলেজে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। ইস্কান্দার আলী নামে আরেকজন সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত ইস্কান্দার আলী, রিয়াজ উদ্দিন ও সিরাজ উদ্দিন আলোচিত জোড়া খুনের মামলার সাক্ষী।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০০৫ সালে দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া ইউনিয়নের আসামমুড়া গ্রামে জোড়া খুনের ঘটনা ঘটে। এই ঘটনায় আদালতে একটি মামলা বিচারাধীন রয়েছে। আসামীরা মামলা আপোষ করা জন্যে মামলার বাদী ও স্বাক্ষীদের হুমকিধুমকি দিয়ে আসছিলো।

জানা যায়, বৃহস্পতিবার রাতে বাজার থেকে ফেরার পথে দেশীয় অস্ত্র নিয়ে সাক্ষীদের উপর হামলা চালায় রোশন মিয়া, নবুহোসেন, সিরাই উদ্দিনসহ তাদের দলবল। ঘটনাস্থলে ইস্কান্দার আলী, রিয়াজ উদ্দিন ও সিরাজ উদ্দিন ও সিকান্দার আলী গুরুত্বর আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নবু হোসেন, সিরাই উদ্দিন, নোয়াজ আলীকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১২ জানুয়ারি ২০১৯/এসকে/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন