আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বাংলাদেশ হবে সোনার বাংলা, সিলেট হবে আলোকিত নগরী: পররাষ্ট্রমন্ত্রী মোমেন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৬ ১৪:৩৫:৫৭

নিজস্ব প্রতিবেদক :: বর্তমান সরকারের হাত ধরে ২০৪১ সালের মধ্যেই বাংলাদেশ হবে বঙ্গবন্ধু শেখ মুজিবের স্বপ্নের সোনার বাংলাদেশ। উন্ন্যনের ধারাবাহিকতায় সিলেট হবে আলোকিত, উন্নত, ডিজিটাল সিটি।

সিলেটকে নিয়ে এমন স্বপ্নের কথা জানালেন সিলেট থেকে নির্বাচিত সংসদ সদস্য ও সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। তিনি জানান, সিলেটকে আলোকিত নগরী হিসেবে গড়ে তুলতে স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয় স্থাপন করে শিক্ষার মান উন্নয়ন, যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে ধাকা-সিলেট মহাসড়ক চার লেনে উন্নিতকরণ, সিলেটের তরুণ ও বেকারদের কর্মসংস্থান সৃষ্টি, নারীর ক্ষমতায়নসহ যা যা করা দরকার সেসব আমি করবো।  আর এজন্য তিনি সবার সহযোগীতা নিয়ে কাজ করতে আগ্রহী বলে জানান তিনি।

বুধবার ১২টায় জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত পরিষদের মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে সিলেটকে নিয়ে এমন স্বপ্নের কথা জানান তিনি।

সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রাহমান। জেলা পরিষদের শাট লিপিকার একে এস কামরুজ্জমানের পরিচালনায় অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রীকে ফুল ও সম্মাননা স্মারক দিয়ে সংবর্ধিত করা হয়।

এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট জেলার পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মী।

পবিত্র কোরআন ও গীতা পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানের সার্বিক পরিকল্পনা ও নির্দেশনায় ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ।



সিলেটভিউ২৪ডটকম/১৬ জানুয়ারি ২০১৯/এনএইচই/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন