আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আখালিয়া তপোবনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৭ ১২:৩৬:২০

সিলেট :: নগরীর আখালিয়ার তপোবন আবাসিক এলাকার যুবকদের নিয়ে গঠিত তপোবন স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ১ম দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বুধবার রাতে তপোবন আবাসিক এলাকার মাঠে অনুষ্টিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক কবি মুহিত চৌধুরী। এসময় তিনি বলেন, খেলাধুলা মানুষকে মাদকের মরণনেশা থেকে দূরে রাখে। তাছাড়া খেলাধূলা যুবকদের বিভিন্ন অপরাধজনিত কাজ থেকে বিরত রাখে। খেলাধুলা মানুষকে বিনোদনের পাশাপাশি মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ সহ নানা অপকর্ম থেকে দূরে রাখে এবং শারীরিক সুস্থতা ও মানসিক বিকাশে সহায়তা করে। মাদক একটি মরণ নেশা। এই নেশায় যুব তরুণ সমাজ নষ্ট হচ্ছে। মাদকের মরণ ছোবলে এ দেশের তরুণরা অকালে প্রাণ হারাচ্ছে। মাদক প্রতিরোধ করতে হলে আগে চিহ্নিত করতে হবে ব্যবসায়ীদের। পরিবারকে এ বিষয়ে আরো বেশী সচেতন হতে হবে। আয়োজকদের ধন্যবাদ জানান তিনি।

উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চাহাত-মুহিত জুটি কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে জুনেদ-মাহবুব জুটি।

আলোচনা সভা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে ট্রফি তুলে দেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বি আলহাজ্ব মাহমুদুল হোসেন সেজু, সবুজ মিয়া, মারফত আলী, মোফাজ্জল খান, রায়হান আহমদ, সালেহ আহমদ।

এসময় আরো উপস্থিত ছিলেন মাওলানা ফরিদ আহমদ, সমর রেজা, নজরুল ইসলাম, শহিদ আকিব অপু, রাজু আহমদ, মো. আবু জাবের, তৌহিদ কুদ্দুস, আলা উদ্দিন ওসমান, জাবেদ, আজমল, জুনেদ, সোহেল আলী, মির্জা হোসাইন, মাহবুব  আলম, মুহিত আলম, জুবায়ের আহমদ, রাহাত প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জানুয়ারি ২০১৯/প্রেবি/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন