আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

শাবিতে সিদ্ধান্ত নেয় হল প্রভোস্ট, জানেন না সহকারী প্রভোস্টরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৭ ১৬:৩৫:৩০

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের ডাইনিং পরিচালক অনিল চন্দ্র দাসকে জোরপূর্বক সরিয়ে পূর্বের পরিচালক বাসিত মিয়াকে পুর্নবহালের অভিযোগ উঠেছে হল প্রভোস্ট মো. শাহেদুল হোসেনের বিরুদ্ধে।

এদিকে প্রভোস্টের এই সিদ্ধান্ত জানেন না হলের সহকারী প্রভোস্টরা।

জানা যায়, বুধবার বিকালে পূববর্তী কোন নোটিশ ছাড়াই শাহপরান হলের ডাইনিং পরিচালক অনিল চন্দ্র দাসকে সরিয়ে আগের পরিচালক বাসিত মিয়াকে নিয়োগ দেয়া হয়।

বুধবার রাতে হলের সহকারী প্রভোস্ট জাভেদ কায়সার ইবনে রহমান জানান, ‘বিকালে হল মিটিং এ প্রভোস্ট জানান যে অনিল আর ডাইনিং চালাতে চাচ্ছে না। কিন্তু অনিলের সাথে আমরা এ বিষয়ে কথা না বলায় জানতাম না যে সে ডাইনিং চালাতে ইচ্ছুক ছিল। তবে বাসিতকে ডাইনিং এ পুর্নবহালের ব্যাপারে আমি কিছুই জানি না।’ 

কয়েক মাস আগে ডাইনিং পরিচালক হিসেবে বাসিত মিয়া ডায়নিং চালাতে অক্ষম হওয়ায় তাকে ছাঁটাই করেছিল যে হল প্রশাসন, সেই তাকেই আবার কেন দায়িত্ব দেয়া হল সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে তিনি বলেন, আপনারা এই বিষয়টি সরাসরি হল প্রভোস্টকেই জিজ্ঞাসা করেন।

এ বিষয়ে শাহপরান হলের আরেকজন সহকারী প্রভোস্ট আশীষ কুমার বণিক বলেন, ‘অনিলকে ডাইনিং থেকে বের করে দেয়ার ব্যাপারে আমি কিছুই জানি না।’ এ ব্যাপারে  হল প্রভোস্ট মো. শাহেদুল হোসেনের সাথে মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।


সিলেটভিউ২৪ডটকম/১৭ জানুয়ারি ২০১৯/জেএম/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন