Sylhet View 24 PRINT

গোয়াইনঘাটে বাড়ির সীমানা নিয়ে বিরোধে সংঘর্ষ, নিহত ১

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৭ ১৮:০৫:২৬

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: গোয়াইনঘাটে বাড়ীর সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত ও উভয়পক্ষে ১০জন আহত হয়েছেন।

বুধবার সকালে উপজেলার আলীরগাঁও ইউনিয়নের খাষ মৌজা গ্রামে এঘটনা ঘটে।

নিহতের নাম কুতুব আলী (৩৫), তিনি খাষমৌজা গ্রামের নুরুদ্দিন’র পুত্র।

আহতরা হলেন- নুরুদ্দিন মিয়ার পক্ষে নুরুদ্দিন (৬২) ছেলে কবির উদ্দিন (৩৩), নাতি মামুন (১০) এবং অপরপক্ষে জলিল (৭০), তার স্ত্রী সফিনা বিবি (৬৫), ছেলে বশির (৩৫) শরীফ (৩০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, খাষমৌজা গ্রামের নুরুদ্দিন ও আব্দুল জলিলের মধ্যে বাড়ীর ভুমি এবং সীমানা নিয়ে র্দীঘদিন যাবৎ বিরোধ ছিল। এরই জেরধরে বুধবার সকালে নুরুদ্দিন মিয়ার বাশেঁর ঝাড় থেকে জলিল মিয়ার পুত্র শরীফের নেতৃত্বে ৩/৪জন জোরপুর্বক বাশঁ কাটতে শুরু করেন। এসময় নুরুদ্দিন মিয়ার পুত্র কুতুব আলী বাঁধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায় শরীফের নেতৃত্বে তার সহযোগিরা কুতব আলীর উপর হামলা চালায়। এসময় কুতবআলীর ভাই কবির ও পিতা নুরুদ্দিন আসলে তাদের উপরও হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় গ্রামের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। গ্রামের লোকজন আহতদের উদ্ধার করে দ্রওত সিওমেক হাসপাতালে নিয়ে যান।

এদিকে চিকিৎসাধীনবস্থায় সন্ধ্যা ৬টার দিকে কুতুব আলী সিওমেক হাসপাতালে মারা যান।

অপরপক্ষ আব্দুল জলিলের আহত লোকজন স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানতে চাইলে অফিসার ইনর্চাজ গোয়াইনঘাট মোঃ আব্দুল জলিল জানান, সংঘর্ষ ও ১জন নিহতের খবর পেয়েছি, মামলার প্রস্তুতি চলছে।

নিহত কুতুব আলীর পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত কুতুবআলীর স্ত্রী, ২ছেলে ও ১মেয়ে রয়েছে। কুতুবআলী দিন মজুরের কাজ করতেন, পরিবার ও আত্মীয় স্বজনের আর্থিক সহযোগিতায় তিনি চলতি মাসেন ২৪তারিখ প্রবাসে (ওমান) যাওয়ার কথা ছিল এবং তার হাতে ভিসা চলে আসছে বলে পারিবারিক ভাবে জানা গেছে। এরির্পোট লেখা পর্যন্ত লাশ সিওমেক হাসপাতালে রয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/১৭ জানুয়ারি ২০১৯/এমএএম/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.