আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ডি ভিলিয়ার্স, যা বলছেন টম মুডি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৮ ০০:০২:০৩

সিলেটভিউ ডেস্ক :: শিরোপা ধরে রাখার লড়াইয়ে ধুঁকছে রংপুর রাইডার্স। ছয় ম্যাচে জয় মিলেছে কেবল দুটি। দল বেশ ভুগছে ব্যাটিংয়ে। এই দুঃসময়ে এবি ডি ভিলিয়ার্সের মতো একজন ব্যাটসম্যানকে পাওয়া মানে আশার পালে নতুন হাওয়া লাগা। তবে বিধ্বংসী এই দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানের ওপর আশার ভার চাপিয়ে দিতে সতর্ক টম মুডি। রংপুর কোচ মুডি বলছেন, একা কেউ দলকে বদলে দিতে পারে না।

স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নারদের পাশাপাশি এবারের বিপিএলের ক্রিকেটার তালিকায় অন্যতম চমক ছিলেন ডি ভিলিয়ার্স। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাওয়া এই ব্যাটসম্যান প্রথমবারের মতো খেলবেন বিপিএলে। রংপুরে হয়ে খেলতে বৃহস্পতিবার সকালেই সিলেটে পা রেখেছেন তুমুল দর্শকপ্রিয় এই ক্রিকেটার।
 
রংপুরের রাইলি রুশো এখনও পর্যন্ত এবারের বিপিএলের সর্বোচ্চ রান সংগ্রহকারী। বাঁহাতি ব্যাটসম্যান ৬ ইনিংসে করেছেন ২৮৮ রান, অন্য কোনো ব্যাটসম্যান এখনও ২০০ ছুঁতেও পারেননি। তার পরও তার দল ম্যাচের পর ম্যাচ হারছে, কারণ দলের অন্যদের ব্যাটে রান নেই। ডি ভিলিয়ার্সকে তাই অনেকে দেখছেন সম্ভাব্য ত্রাতা হিসেবে। আশার জায়গা দেখছেন মুডিও। তবে বৃহস্পতিবার সিলেট জেলা স্টেডিয়ামে দলের অনুশীলন শেষে রংপুর কোচ বললেন, দায়িত্ব ডি ভিলিয়ার্সের একার নয়।
 
“এবি ডি ভিলিয়ার্স যে কোনো দলেই বাড়তি কিছু যোগ করতে পারেন। কিন্তু তবে আমরা যদি ভাবি যে সে জাদুর মতো সব বদলে দেবে, তাহলে বোকামি হবে। অবশ্যই সে দলের শক্তি বাড়াবে। কিন্তু বাকিদেরও কঠোর পরিশ্রমের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। এটা দলীয় প্রচেষ্টা, কেউ একা অনেক বড় বদল আনতে পারে না।”
 
তবে আমরা অবশ্যই ওকে দলে স্বাগত জানাচ্ছি। কারণ আমরা জানি সে বিশ্বমানের একজন। তবে দল হিসেবে স্রেফ ওর অবদানের দিকে তাকিয়ে থাকলে চলবে না আমাদের। সবাইকেই এগিয়ে আসতে হবে, নিজের খেলার উন্নতি করতে হবে।”
সৌজন্যে : বিডিনিউজ২৪ডটকম

সিলেটভিউ২৪ডটকম/১৮ জানুয়ারি ২০১৯/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন