আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

মুহিতকে ভুলেননি আরিফ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৮ ২১:৪১:৩৬

নিজস্ব প্রতিবেদক :: মুহিত ও আরিফের সৌহার্দ্য ও সম্প্রীতির দৃশ্য আবারো দেখা গেলো সিলেটে। সদ্যবিদায়ী অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সাথে দেখা করেছেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। শুক্রবার রাতে তিনি সিলেট নগরীর হাফিজ কমপ্লেক্সে গিয়ে সাবেক অর্থমন্ত্রীর সাথে সৌজন্য স্বাক্ষাত করে আসেন।

গত দশবছর সরকারের অর্থ মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন সিলেট-১ আসনের সংসদ সদস্য আবুল মাল আব্দুল মুহিত। সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে রাজনীতি থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তিনি। টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করা আওয়ামী লীগের মন্ত্রীসভার কোন দায়িত্বে না থাকা মুহিত সিলেটে ফিরেছেন শুক্রবার (১৮ জানুয়ারি) দুপুরে। ব্যক্তিগত কর্মকর্তাকে নিয়ে নেতাকর্মীদের ভিড় ছাড়াই বিমানবন্দর থেকে বাড়িতে ফিরেন সাবেক অর্থমন্ত্রী।

শুক্রবার রাতে আবুল মাল আবদুল মুহিতের সিলেট নগরীর ধোপাদিঘিরপারস্থ হাফিজ কমপ্লেক্সের বাসভবনে যান আরিফুল হক চৌধুরী। এসময় তিনি সাবেক অর্থমন্ত্রীর সাথে কুশল বিনিময় করেন। মুহিতও তার আলাপচারিতায় সিলেট নগরীর বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিষয় তুলে আনেন।

অর্থমন্ত্রী থাকাকালীন সময়ে সিলেট নগরীর বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে আরিফের সহযোগিতায় এগিয়ে এসেছিলেন মুহিত। মেয়র আরিফও বিভিন্ন সভা ও অনুষ্ঠানে অর্থমন্ত্রীর প্রশংসা করতেন।
আরিফ সবসময় বলে আসছিলেন, সাইফুর রহমানের পর আবুল মাল আব্দুল মুহিতের অনুপস্থিতিতে সিলেটের উন্নয়নে তাকে বেগ পেতে হবে।

বিগত দিনে সিলেট নগরীর উন্নয়নে সহযোগিতা প্রাপ্তির কৃতজ্ঞতাবোধ থেকেই হয়তো মুহিতের কাছে ছুটে গিয়েছিলেন আরিফ!

সিলেটভিউ/১৮ জানুয়ারি ২০১৯/শাদিআচৌ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন