আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

সাবেক অর্থমন্ত্রীর সাথে আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতাদের সাক্ষাৎ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৮ ২৩:৫৯:২৭

নিজস্ব প্রতিবেদক :: সাবেক অর্থমন্ত্রী ও সিলেট-১ আসনের প্রাক্তন সংসদ সদস্য আবুল মাল আব্দুল মুহিতের সাথে সাক্ষাৎ করেছেন সিলেটের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। শুক্রবার সন্ধ্যার পরে নগরীর হাফিচ কমপ্লেক্সে সাবেক অর্থমন্ত্রীর সাথে সাক্ষাতে মিলিত হন তারা।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আহমদ আল কবির, মহানগর আওয়ামী লীগের সদস্য ও কাউন্সিলর সালেহ আহমদ সেলিম, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক আহবায়ক হাবিবুর রহমান সেলিম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামিম আহমদ, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, খাদিমনগর ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, জগন্নাথপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম. রায়হান চৌধুরীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ ব্যপারে সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি বলেন- ব্যক্তিগত সফরে আবুল মাল আব্দুল মুহিত আজ সিলেটে এসেছেন, বিষয়টি আমাদের নেতা কিংবা কর্মী কারোর জানা ছিল না। তাই বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে কেউ যাননি। তিনি এসেছেন খবর পেয়ে সন্ধ্যার সময় আমরা উনার বাসায় গিয়ে সাক্ষাৎ করি।

তিনি আরো বলেন- সিলেট আওয়ামী লীগের শীর্ষ নেতারা আওয়ামী লীগের বিজয় সমাবেশে যোগ দিতে ঢাকায় অবস্থান করছেন। তাই তারা সাবেক অর্থমন্ত্রীর সাথে সাক্ষাৎ করতে আসতে পারেন নি।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জানুয়ারি ২০১৯/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন