আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার প্রতি আগ্রহী করতে হবে: এড. রাজউদ্দিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৯ ০১:৫২:১৬

সিলেট :: ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়নে সানমুন টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে ইউনিয়নের বাউর গ্রামের মাঠে এর উদ্বোধন করা হয়।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট মুহি উদ্দিনের সভাপতিত্বে ও সানমুন ক্রিকেট ক্লাবের সভাপতি আতিকুর রহমান এবং সালাহ উদ্দিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও জজ কোর্টের ভিপি জিপি এডভোকেট রাজউদ্দিন বলেন, আমাদের যুব সমাজকে খেলাধুলার দিকে বেশি বেশি করে নিয়ে আসতে হবে। যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার প্রতি আগ্রহী করানোর জন্য সর্ব মহলের প্রতি তিনি আহবান জানান। তিনি বলেন, বর্তমান সরকার ক্রীড়া অঙ্গনে ব্যাপক সাফল্য অর্জন করছে। খেলাধুলার মান উন্নয়নে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা সুরুজ মিয়া। অন্যান্যের বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিশিষ্ট মুরব্বী মুজিবুর রহমান, ওয়ালাছ উদ্দিন, আফরোজ মিয়া, যুক্তরাজ্য কমিউনিটি নেতা শহিদ আহমদ, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, ক্লাবের সাধারণ সম্পাদক এইচ কে এম নোমান, ফয়েজ উদ্দিন, মাহমুদ মিয়া, রফিকুল ইসলাম, ওলিউর রহমান, সৈয়দ জাকির, সাজ্জাদুর রহমান, আমির হোসেন, আলী আমজদ কাওসার, আমির হামজা, জহিরুল হক, রেজাউল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, এ টুর্নামেন্টে বিভিন্ন উপজেলার ৫৬টি দল অংশগ্রহণ করেছে। উদ্বোধনী খেলায়-রুমন আতিক ফাইটার্স ক্রিকেট টিমকে হারায় ক্রিকেট ব্লাস্ট কৈতক দল।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জানুয়ারি ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন