Sylhet View 24 PRINT

গোলাপগঞ্জের জলিল চৌধুরী ইন্সিটিউটে নবাগত শিক্ষার্থী ওরিয়েন্টেশন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৯ ২১:২৫:৫৫

সিলেট ::  গোলাপগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীদের আধুনিক ও মানসম্মত শিক্ষাদানের প্রতিশ্রুতি নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল জলিল চৌধুরী ইন্সটিটিউট অব এডুকেশন এন্ড রিসার্চ। প্রাথমিক অবস্থায় শতাধিক শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু হয়েছে প্রতিষ্ঠানটির।

শনিবার প্রতিষ্টানটির বিভিন্ন শ্রেণিতে নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। স্কুল অডিটেরিয়ামে আয়োজিত এই অনুষ্টানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও চেয়াম্যান আব্দুল জলিল চৌধুরী।

এসময় তিনি বলেন, সম্পুর্ণ ব্যতিক্রমি এই শিক্ষাপ্রতিষ্টানটি গোলাপগঞ্জের শিক্ষা প্রসারে ব্যাপক অবদান রাখবে। মানসম্মত শিক্ষার আলো ছড়াবে এখানকার প্রতিটি শিক্ষার্থী।
তিনি বলেন, এখানে অভিজ্ঞ শিক্ষক মন্ডলী রয়েছেন। যারা শিক্ষার্থীদের সার্বক্ষণিক মনিটরিং করবেন। এছাড়া শিক্ষার্থীদের অধ্যাবসায়ের সাথে পড়াশুনা করে জীবন গড়ার জন্য এবং সহ শিক্ষা হিসাবে সিলেটি নাগরি ভাষা ও আরবি  ভাষা পড়ার উপদেশ দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সদস্য মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, ফয়জুল আক্তার চৌধুরী, সমাজ সেবী আব্দুর রশিদ ( সাই  মিয়া ) ও ছফান আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. আব্দুর রশীদ।
উল্লেখ্য, প্রতিষ্ঠার শুরু থেকেই ব্যাপক সাড়া পড়েছে এলাকাজুড়ে। দৃষ্টি নন্দন ভবন, আধুনিক শ্রেণি কক্ষ ও অবকাঠামোগত দিক থেকে গোলাপগঞ্জের অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ভিন্ন।

সিলেটভিউ ২৪ডটকম/১৯ জানুয়ারি ২০১৯/প্রেবি/এমএইচআর

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.