আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে রানবন্যা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২০ ০০:১৫:১৯

জ্যেষ্ঠ প্রতিবেদক :: টি-টোয়েন্টি মানেই চার-ছক্কার ফুলঝুরি ছুটবে। এমনটা ধরে নিয়েই স্টেডিয়ামের গ্যালারিতে আসেন দর্শক।

তবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরুটা হয়েছিল ম্যাড়ম্যাড়ে। যা হতাশ করেছিল দর্শকদের। তবে হতাশা দীর্ঘস্থায়ী হয়নি তাদের। বিপিএলের সিলেট পর্বে প্রথম দিন ছাড়া বাকি দিনগুলোতে রানের বন্যাই দেখেছেন দর্শকরা। বিশেষ করে শেষ দিনে এসে রানের বানে যেন ভেসে গেছে বোলারদের সকল প্রতিরোধ!

বিপিএলের সিলেট পর্ব শুরু হয় ১৫ জানুয়ারি। ওইদিন দুটি ম্যাচ ছিল। প্রথম ম্যাচের স্কোর ছিল এরকম- খুলনা ১২৮/৯ (২০ ওভার)। জবাবে রাজশাহী ১০৩/১০ (১৯.৩ ওভার)। দ্বিতীয় ম্যাচের স্কোর ছিল সিলেট সিক্সার্স ৬৮/১০। জবাবে কুমিল্লা ৬৯/২ (১২ ওভার)।

১৬ জানুয়ারি রাজশাহী ৬ উইকেটে করে ১৩৬ রান। জবাবে ৯ উইকেটে ১১৬ রান তুলে ঢাকা। ওইদিন অপর ম্যাচে সিলেট সিক্সার্স ৫ উইকেটে করে ১৮৭ রান। জবাবে রংপুর রাইডার্স করে ৬ উইকেটে ১৬০।

একদিন বিরতি দিয়ে ১৮ জানুয়ারি ফের শুরু হয় সিলেট পর্ব। দিনের প্রথম ম্যাচে সিলেট সিক্সার্স করে ৮ উইকেটে ১৫৮ রান। জবাবে ঢাকা ডায়নামাইটস ৪ উইকেটে তুলে ১৬৩ রান। অপর ম্যাচে খুলনা টাইটানস প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৮১ রান করে। জবাবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স তুলে ৭ উইকেটে ১৮৬ রান।

সিলেট পর্বের শেষ দিনে, ১৯ জানুয়ারি সিলেট সিক্সার্স করে ৪ উইকেটে ১৯৪ রান। জবাবে রংপুর ৬ উইকেটে ১৯৫ রান করে ম্যাচে জয় পায়।

শেষ দিনের অপর ম্যাচে হয়েছে রেকর্ড। বিপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ দলীয় সংগ্রহ গড়েছে চিটাগং ভাইকিংস। খুলনার বিপক্ষে তাদের সংগ্রহ ছিল ৪ উইকেটে ২১৪ রান। জবাব দিতে নেমে খুলনাও লড়াই করে সমানতালে। শেষপর্যন্ত তাদের ইনিংস থামে ১৮৮ রানে

সিলেটভিউ২৪ডটকম/২০ জানুয়ারি ২০১৯/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন