আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

রাজনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে মিথ্যা অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২০ ১০:৫২:০১

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে ভূজবল গ্রামের নিরীহ ফয়েজ আহমদ তালুকদারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে ফয়েজকে ফাঁসাতে মরিয়া হয়ে উঠেছে একই গ্রামের নাছিমা আক্তার। নাছিমা আক্তার তার লিখিত অভিযোগে বলেন, ফয়েজ আহমদ দীর্ঘ দিন থেকে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছে। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় পরিকল্পিত ভাবে জমি সংক্রান্ত বিরোধ সৃষ্টি করছে  ফয়েজ। ফয়েজের অত্যাচারে তার কলেজ পড়–য়া মেয়ে ফাতেমা বেগম, মাদ্রাসাপড়ুয়া ছেলে জাবের ও নাবিল ক্লাসে উপস্থিত হতে পাড়ছেন না। এছাড়াও ফয়েজের বিরুদ্ধে রাস্তা বেড়া দেয়া,রাতের বেলা ঘরে ডিল মারা সহ বিভিন্ন অভিযোগ করেন।

সরজমিনে ভূজবল গ্রামে গিয়ে এই বিষয়ে আব্দুল গফুর,ফিরুজ মিয়া,কুদ্দুছ মিয়া, শহীদ, স্থানীয় মাদ্রাসার এনামূল হক নুমানসহ একাধিক শিক্ষক ও একাধিক মুরব্বিদের সাথে কথা হলে তারা বলেন, ফয়েজের বিরুদ্ধে নাছিমা আক্তার যে অভিযোগগুলো তুলেছেন তা সম্পর্ণ মিথ্যা। আমরা জানি নাছিমা আক্তার আর ফয়েজের মধ্যে র্দীর্ঘ দিন থেকে জমি সংক্রান্ত বিরোধ আছে। নাছিমা ফয়েজের কাছে তার কিছু জমি বিক্রয় করার জন্য অফার দিয়েছিল কিন্তু ফয়েজ জমি বিক্রয় করছে না। এছাড়া নাছিমা যে বাড়িতে থাকেন সে বাড়ির কোন রাস্তা না থাকার কারণে ফয়েজের বাপ দাদা নাছিমার পরিবার বাড়ি থেকে বের হয়ার জন্য মৌখিক ভাবে কিছু রাস্তার জায়গা দিয়েছেন কিন্তুু একখ নাছিমা এই রাস্তার জায়গা দলিল করে দেয়ার জন্য ফয়েজ আহমদের পরিবারকে বলছে। তারা তাতে রাজি হচ্ছেন না। এগুলো হচ্ছে সত্য ঘটনা। আমরা কোন দিন দেখিনি ফয়েজ নাছিমার ছেলে মেয়েদের রাস্তা ঘাটে কোন বিরক্ত করতে। বরং নাছিমার এক ছেলে নাবিল বাড়ির পাশে একটি মাদ্রাসায় পড়ে সে নিয়মিত মাদ্রাসায় যাচ্ছে আর এক ছেলে জাবের ভালো লেখা পড়ার জন্য মৌলভীবাজার দারুল উলুম মাদ্রাসার হোস্টেলে থেকে লেখা পড়া করছে।
 
নাবিল বাড়ির পাশে জামি উল উলুম বছির মহল(ভূজবল) মাদ্রাসার ছাত্র,মাদ্রাসায় গিয়ে খুজ নিয়ে জানাযায় নাবিল নিয়মিত মাদ্রাসায় ক্লাস করছে।

ফয়েজ আহমদ বলেন, নাছিমা বেগমের পঁছন্দের জায়গা তার কাছে বিক্রয় না করার কারণে সে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে আমাকে ফাঁসাতে চাচ্ছে। এমনকি দীর্ঘ দিন থেকে আমাকে হুমকি দিয়ে আসছে তার কথায় জায়গা বিক্রিতে রাজি না হলে আমাকে নারী নির্যাতন সহ বিভিন্ন মামলায় ফাঁসাবে।

ভূজবল এলাকার ইউপি সদস্য মইন উদ্দিন চৌধুরী বলেন ,নাছিমা ও ফয়েজের মধ্যে মূল বিরোধ হচ্ছে জায়গা সংক্রান্ত। তবে নাছিমার কাছ থেকে শোনেছি ফয়েজ  তাকে কু প্রস্তাব দেয় ও তার ছেলে মেয়েদের কলেজে, মাদ্রাসায় যেতে বাধা দিচ্ছে কিন্তু বাস্তবতা কোন দিন পাইনি।

রাজনগর ইউপি চেয়ারম্যান দেওয়ান খায়রুল মজিদ (ছালেক) বলেন, ফয়েজ এবং নাছিমার মধ্যে জমি সংক্রান্তের বিরোধ মিমাংসার জন্য একাধিক বার বৈঠক বসে চেষ্টা করেছি কিন্তু ফয়েজ তাতে রাজি হচ্ছেনা। তবে তাদের মধ্যে মূল সমস্যা জমি সংক্রান্ত অন্য কিছু নয়।

সিলেটভিউ২৪ডটকম/২০ জানুয়ারি ২০১৯/বিএ/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন