আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

শীতার্ত মানুষের মধ্যে সজীবনী'র শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২২ ০১:৩৯:২৮

সিলেট :: হলি সিলেট হোল্ডিং লিমিটেডের অর্থায়নে ও সংগঠন ‘সজীবনী’ সিলেট উইমেন্স মেডিকেল কলেজের উদ্যোগে রোজ সোমবার সিলেটের রাগীব রাবেয়া মেডিকেলস্থ তারাপুর চা বাগানের দুর্গা মন্দিরে শীতার্ত মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এতে প্রায় ১০০টা পরিবারের মধ্যে কম্বল, সোয়েটার, ছোটোদের শীতের কাপড় বিনামুল্যে বিতরণ করা হয়।

সজীবনীর সভাপতি যশোদা মিস্রার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদিকা শান্তা ধরের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহ্ আব্দুল আহাদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডা. নজরূল ইসলাম ভূঁইয়া, দুর্গা মন্দিরের নির্মাতা এবং চা বাগানের আরোও সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি বক্তব্য প্রদানকালে অনুষ্ঠানকে সার্বিক ভাবে সফল ও সার্থক করায় সিলেট উইমেন্স মেডিকেল ও সজীবনী সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অর্থ সম্পাদিকা মৌতুশি সরকার, মৌমিতা আইচ, নিশাত জাহান চৌধুরী, আছিয়া বেগম, তানজিলা তাসনিম, তন্বী সূত্রধর, সাহানারা আক্তার পারভীন, সুমাইয়া আক্তার, রিয়া দাশ, মাঈশা আঞ্জুম চৌধুরী,, সামিনা জাহান, ইফফা আহমেদ, সাবিনা ইয়াসমিন, আয়েশা সিদ্দিকা, তৌহিদা বেগম জেসমিন আক্তার, হামিদা সুলতানা, জারিন তাসনিম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২২ জানুয়ারি ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন