Sylhet View 24 PRINT

এসআইইউতে বিবিএ ৩য় বর্ষের শিক্ষার্থীদের ইন্ড্রাষ্ট্রিয়াল ট্যুর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২২ ১৩:৫৬:০৭

সিলেট :: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র ব্যবসায় প্রশাসন বিভাগের চলমান ফল ২০১৮ সেশনের অধ্যয়নরত ৩য় বর্ষ ১ম সেমিস্টার ও ৩য় বর্ষ ২য় সেমিস্টার এর শিক্ষার্থীরা সিলেটের ছাতকে অবস্থিত লাফার্জ সুরমা সিমেন্ট ইন্ড্রাষ্ট্রিতে ইন্ড্রাষ্ট্রিয়াল ট্যুর এর উদ্দেশ্যে যাত্রা করেছে।

মঙ্গলবার সকাল ৯টায় ইন্ড্রাষ্ট্রিয়াল ট্যুর এর উদ্বোধন করেন ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ্।

শিক্ষার্থীদের সাথে ট্যুরে অংশ নেন ইন্ড্রাষ্ট্রিয়াল ট্যুর কমিটির আহ্বায়ক ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ রেজাউল কবীর, ট্যুর কমিটির সদস্য সহকারী অধ্যাপক বিলকিছ আক্তার, আয়েশা ইয়াসমীন, এস.এম.সাঈফ উদ্দীন, প্রভাষক কামরুন নাহার সহ প্রভাষক কাওসার জান্নাত, ফারজানা আকঞ্জি।

শিক্ষার্থীরা দিনব্যাপী লাফার্জ সুরমা সিমেন্ট ইন্ড্রাষ্ট্রিজ এর বিভিন্ন প্লান্ট ও কাজের পদ্ধতি পর্যবেক্ষণ করবেন এবং প্রসেস ম্যানেজমেন্ট সম্পর্কিত একাডেমিক রিপোর্ট বিভাগীয় সুপারভাইজার এর নিকট জমা দিবেন।

উল্লেখ্য যে, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র ব্যবসায় প্রশাসন বিভাগ প্রতি সেশনেই ৩য় বর্ষের শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন ইন্ড্রাষ্ট্রিতে এ ধরণের ইন্ড্রাষ্ট্রিয়াল ট্যুরের আয়োজন করে থাকে।

সিলেটভিউ২৪ডটকম/২২ জানুয়ারি ২০১৯/প্রেবি/এমকে-ম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.