আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বালাগঞ্জে শিক্ষকের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২২ ১৫:৩৭:৪৩

ওসমানীনগর প্রতিনিধি :: বালাগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তান প্রধান শিক্ষক সুশাান্ত কুমার দাশের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্মারক লিপি দেয়া হয়েছে।

উপজেলা মুুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এবং বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পক্ষ থেকে সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বালাগঞ্জ থানার ওসির নিকট পৃথক ভাবে এই স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদান শেষে উপজেলা পরিষদ এলাকায় সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় চব্বিশ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানানো হয়।

জানা যায়, উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের কায়েস্তঘাট চক হাড়িয়ারগাঁও গ্রামের বাসিন্দা পশ্চিম ডেকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার দাশ ১৫ জানুয়ারী রাত আটটার দিকে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের অতর্কিত হামলায় মারাত্মক ভাবে আহত হন।

ঘটনার দিন রাতে আহতের কাকাতো ভাই সুভাষ চন্দ্র দাশ বাদী হয়ে বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং- ৯।

মামলার এজাহারে কায়েস্তঘাট চক হাড়িয়ারগাঁও গ্রামের লেচু মিয়া, সাহেদ মিয়া, মাসুক মিয়া, কাউসার, আলমগীর, হামদু মিয়া ও সরদার মিয়াকে অভিযুক্ত করা হয়।

আহত প্রধান শিক্ষক সুশান্ত কুমার দাশ বলেন, হামলায় আমার বাম হাত ভেঙে গেছে, শরীরে একাধিক আঘাত রয়েছে। সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অধিনে আমার চিকিৎসা চলছে।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


সিলেটভিউ২৪ডটকম/২২ জানুয়ারি ২০১৯/আরপি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন