Sylhet View 24 PRINT

উদীচী শিল্পীগোষ্ঠী সিলেটের নতুন সভাপতি এনায়েত, সম্পাদক ইয়াকুব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২৩ ০১:১৬:১৬

সিলেট :: ‘ধনুকের ক্রোধ দাবানল হয়ে উঠুক তীরের ফলায়’ শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী সিলেট জেলা সংসদের সপ্তদশ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে সম্মেলনের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক সংগঠক পুরঞ্জয় চক্রবর্তী।

উদ্বোধনী আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উদীচী কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী, সাবেক সভাপতি অ্যাডভোকেট তবারক আলী, বর্তমান সহ-সভাপতি মো. হাবিবুল আলম, অ্যাডভোকেট মো. মকবুল হোসেন ও সদস্য সুনীল ধর।

বিকেল সাড়ে ৫টায় শুরু হয় আলোচনা, গণসংগীত, আবৃত্তি, নৃত্য ও পালা। দিনব্যাপী এ বর্ণাঢ্য আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেয় সাংস্কৃতিক ইউনিয়ন, নগরনাট সিলেট, মৃত্তিকায় মহাকাল সিলেট, উদীচী সিলেট ও উদীচী লাক্কাতুরা শাখা।

এরআগে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বেলা সাড়ে ১১টায় শুরু হয় প্রতিনিধি ও পর্যবেক্ষকদের জন্য কাউন্সিল অধিবেশন। কাউন্সিল অধিবেশন শেষে এনায়েত হাসান মানিককে সভাপতি ও ইয়াকুব আলীকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্যের ২০১৯-২০ অর্থবছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

সংগঠনের বাকি সদস্যরা হলেন, সহ সভাপতি সুমিতা দত্ত, দিপীকা চক্রবর্তী, মাধব রায়, রতন দেব, অংশুমান দত্ত অঞ্জন, অর্ধেন্দু কুমার দাশ, ড. অভিজিত দাস জয়। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন, ধ্রুব গৌতম, দেবদাস চক্রবর্তী, কোষাধ্যক্ষ স্বপ্না দে, সম্পাদক মন্ডলির সদস্য বি এইচ আবির, সন্দীপ দেব, ফাহমিদা এলাহী বৃষ্টি, তন্ময় পাল, রাহুল পাল।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন ব্যারিস্টার আরশ আলী, এ কে শেরাম, রজত চৌধুরী, সুদীপা দাস গুপ্তা স্বর্ণা, দেবব্রত পাল মিন্টু, মানস চক্রবর্তী, হরিপদ চন্দ, প্রদ্যুৎ দাস। শাখা সংগঠনের সদস্য হিসেবে রয়েছে লাক্কাতুরা চা বাগান উদীচী শাখা ও ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখা।

সিলেটভিউ২৪ডটকম/২৩ ফেব্রুয়ারি ২০১৯/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.