আজ রবিবার, ২৩ জুন ২০২৪ ইং

‘রাইজ ডিউক অফ এডিনবার্গ’ এর এ্যাডভেন্চার জার্নি সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৪ ০০:২৮:৩৮

সিলেট :: রয়েল ইন্সটিটিউট অব স্মার্ট এডুকেশন (রাইজ) স্কুলের ডিউক অফ এডিনবার্গ এ্যাডভেন্চার জার্নি সম্পন্ন হয়েছে।

দুই দিন এবং এক রাত ব্যাপী এ্যাডভেন্চার জার্নিতে অংশগ্রহন করেন রাইজ স্কুলের ডিউক অফ এডিনবার্গ ইন্টারন্যাশনাল এ্যায়ার্ড প্রোগামের ২১ জন ব্রনজ এবং সিলভার সদস্যরা।

অংশগ্রহনকারী ছাত্র-ছাত্রীরা এ্যাডভেন্চার জার্নির মাধ্যমে বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষন লাভ করে যেমন- দলগত ভাবে কাজকরা, নেতৃত্ব, আত্ম-ক্রেন্দিক দক্ষতা, মাাউন্টেন ট্র্যেকিং, সারভাইবাল কুকিং, সারভাইবাল গেইম, ট্রেজার হান্ট, সাইট সিং সহ আরও অনেক দক্ষতা উন্নয়নমূলক খেলাধুলার।
 
রাইজ ডিউক অফ এডিনবার্গ ইন্টারন্যাশনাল এ্যায়ার্ড প্রোগামের এ্যায়ার্ড সমন্বক খোকন মাহমুদ ও এ্যায়ার্ড লিডার মিস শামিম আরা বেগম এবং ঢাকা থেকে আগত ছয়জন প্রশিক্ষকের তত্বাবধানে এ্যাডভেন্চার জার্নির সমাপ্তি ঘটে স্বাধীনতা দিবসের প্রতিপাদ্য বিষয় নিয়ে চিত্রাঅংকন প্রতিযোগীতার মাধ্যমে।

এ্যাডভেন্চার জার্নির অংশগ্রহনকারী সকল ছাত্র-ছাত্রীরাদেরকে স্বাগত জনান রাইজ স্কুলের ডিরেক্টর ফাহিম আহমেদ চৌধুরী, প্রিন্সিপাল জ্যসন বেক, লাইব্রারী প্রধান মিস লুইস বেক, সেকেন্ডরী স্কুলের ভাইস প্রিন্সিপাল শফিকুল ইসলাম পাটুয়ারী, প্রইমারী স্কুলের ভাইস প্রিন্সিপাল মিস জিনাত মোস্তাফা, এ্যায়ার্ড লিডার ইব্রাহিম খলিল, ইউরোকিডস স্কুলের সেন্টার হেড মিস রুশিনা চৌধুরী, ইউরোকিডস স্কুলের শিক্ষক মমতাজ বেগম এবং রাইজ স্কুলের জনসংযোগ কর্মকর্তা ইফতি সিদ্দিকী সহ অন্যান্য শিক্ষক শিক্ষকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ ।

সিলেটভিউ২৪ডটকম/১৪ মার্চ ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন