Sylhet View 24 PRINT

কুলাউড়ায় নতুন ওসি ইয়ারদুসকে বরণ, ওসি মুসাকে বিদায়ী সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৯ ১৭:০৩:৪২

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদুস হাসানকে বরণ ও সদ্য বদলী হওয়া অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম মুসাকে সংবর্ধণা প্রদান করেছে কুলাউড়া উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসন কার্যালয়ে তাঁদের ফুল ও সম্মাননা স্মারক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল লাইছ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাদীউর রহিম জাদীদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আইয়ুব, উপজেলা কৃষি কর্মকর্তা জগলুল হায়দার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. সুলতান মাহমুদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. নুরুল ইসলাম ভুঁইয়া, মো. উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার প্রমুখ।

উল্লেখ্য, কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনের একদিন আগে (১৬ মার্চ) ইসির নির্দেশে কুলাউড়া থানার ওসি মো. শামীম মূসাকে ঢাকার সিআইডি প্রধান কার্যালয়ে বদলী করা হয়। এদিকে নির্বাচনের আগের রাতে (১৭ মার্চ দিবাগত রাত) ওসি ইয়ারদুস হাসান কুলাউড়া থানায় যোগদান করেন। এরআগে তিনি টঙ্গিবাড়ী থানার ওসি হিসেবে দায়িত্বরত ছিলেন।

ইয়ারদুস হাসান ১৯৯৬ সালে জগন্নাথ কলেজ থেকে স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করে ২০০১ সালে ময়মনসিংহ জেলায় পুলিশে যোগদান করেন। এরপর বিভিন্ন সময়ে তিনি মুন্সিগঞ্জ সদর, সিরাজদিখাঁন ও টঙ্গিবাড়ী থানায় দায়িত্ব পালন করেন। ঢাকা জেলার দোহা থানা নিবাসী ইয়ারদুস হাসান বিবাহিত জীবনে স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক।


সিলেটভিউ২৪ডটকম/১৯ মার্চ ২০১৯/এসএ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.