Sylhet View 24 PRINT

হবিগঞ্জ বালিকা স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৯ ১৮:৪৩:৩৪

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ শহরের বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির।

প্রধান শিক্ষিকা মোছাঃ রোকেয়া খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- হবিগঞ্জ সরকারি মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল নাজমুল হক, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, অভিভাবক সদস্য জিতু মিয়া, মহিবুর রহমান চৌধুরী, আব্দুল জলিল, ফরিদা ইয়াসমিন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ সরওয়ার আলম।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করে শিক্ষার্থী নার্গিস আক্তার এবং গীতা পাঠ করে ঝুম্পা রানী পাল। শুরুতেই প্রধান অতিথিসহ অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানায় কেবিনেট নির্বাচন বিজয়ী ছাত্রীরা।

সহকারী শিক্ষক সাইফুল ইসলাম জানান, বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত ১০টি ইভেন্টে ছাত্রীরা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়। এর মাঝে ১ম, ২য় ও তৃতীয় স্থান অর্জন করেছে ৬০ জন। তাদেরকে বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এডভোকেট মো. আবু জাহির এমপি বলেন, আজকের তরুণ প্রজন্মই ভোগ করবে আগামী উন্নত-সমৃদ্ধ বাংলাদেশের সুবিধা। এদের উপর নির্ভর করে বাংলাদেশের ভবিষ্যৎ পথচলা। তাই তাদেরকে প্রাধান্য দিয়ে বর্তমান সরকার এগিয়ে নিয়ে যাচ্ছে দেশকে। ছাত্রছাত্রীদের সু-শিক্ষা নিশ্চিতে যার যার স্থান থেকে আন্তরিকতা প্রয়োজন। এছাড়াও তথ্য প্রযুক্তির শিক্ষায় সন্তানদেরকে উৎসাহী করতে অভিভাবকদের প্রতি আহবান জানান তিনি।


সিলেটভিউ২৪ডটকম/১৯ মার্চ ২০১৯/কেএস/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.