Sylhet View 24 PRINT

বালাগঞ্জে পুন:নির্বাচনের দাবি গোলাম রব্বানীর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২০ ১০:৫৯:৩৭

রনিক পাল, ওসমানীনগর :: বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতিক নিয়ে প্রতিদ্বন্ধিতা করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ গোলাম রব্বানী। যদিও ভোট গ্রহণের দিন তিনি নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন। আর এবার তিনি পুন:নির্বাচনের দাবি করলেন।
 
গতকাল মঙ্গলবার সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে মোহাম্মদ গোলাম রব্বানী বলেন, মনোনয়ন দাখিলের আগ থেকে কর্মী, সমর্থক ও সম্মানিত ভোটাররা দিনরাত অক্লান্ত শ্রম দিয়ে আমার সাথে থেকে নির্বাচনী কাজে সহায়তা করেছেন। তাদের সহায়তায় আমি উপজেলার আনাচে-কানাচে নির্বিঘ্নে প্রচার-প্রচারণা চালিয়েছি। বিভিন্ন ভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় আমার মা-বোন ও সাধারণ ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে না পারায় তারা মর্মাহত হয়েছেন। আমার সমব্যাথি হয়ে অনেকেই নিরবেই চোখের জল ফেলেছেন। আমি আজীবন তাদের কাছে ঋনী হয়ে গেলাম।

যারা আমার জন্য কষ্ট করেছেন তাদের সুখে-দু:খে আমি তাদের পাশে থাকতে অঙ্গিকারবদ্ধ রয়েছি। তাদের যে কোনো প্রয়োজনে আমার অবস্থান থেকে আমি তাদের পাশে থাকার চেষ্টা করব ইনশাঅল্লাহ।

এদিকে সোমবার বেলা আড়াইটার দিকে ভোট বর্জনের ঘোষণা দিয়ে সাংবাদিকদের কাছে অভিযোগ করে তিনি বলেন, তার প্রতিদ্বন্ধি আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থীর লোকজন সকাল ৮টায় ভোট গ্রহণ শুরুর পর থেকে অবৈধভাবে বিভিন্ন ভোট কেন্দ্র দখল করে ভোটারদের ভোট দানে বাধা প্রদান করেন। এছাড়া অধিকাংশ ভোট কেন্দ্রে সকাল থেকে নৌকা প্রতিকে জাল ভোট প্রদান, পূর্ব পরিকল্পনা অনুযায়ী সবক’টি কেন্দ্রে রাতে ব্যালট পেপারে সিল দিয়ে ব্যালট বাক্স ভর্তি করে রাখা ও টেবিল কাস্ট করা হয়েছে। পোলিং এজেন্টদের মারধর ও তাদেরকে জোর করে ভোটকেন্দ্র থেকে বের করে দিয়ে ভোট ডাকাতির নজির স্থাপন করায় তিনি পুন:নির্বাচনের দাবি জানান।

সিলেটভিউ২৪ডটকম/২০ মার্চ ২০১৯/২০ মার্চ ২০১৯/আরপি/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.