Sylhet View 24 PRINT

ফেঞ্চুগঞ্জে সর্বোচ্চ ভোটে জয়ী হয়ে আলোচনায় সেলিনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২১ ১৩:৪১:৪৯

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান- এই তিন পদে নির্বাচিতদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান ফুটবল মার্কার প্রার্থী সেলিনা ইয়াসমীন। আর তাই নির্বাচন পরেও সাধারণ ভোটারদের আলোচনায় তিনি।

ফেঞ্চুগঞ্জ উপজেলার মোট ভোটার সংখ্যা ৭২ হাজার ৬৫৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৩৬ হাজার ৪১০ জন ও নারী ভোটারের সংখ্যা ৩৬ হাজার ২৪৪ জন। ভোটকেন্দ্র রয়েছে ৩৬টি। ফেঞ্চুগঞ্জ উপজেলায় কাপ পিরিচ প্রতীক নিয়ে ১২ হাজার ৮৬৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বহিষ্কৃত প্রার্থী ওহিদুজ্জামান ছুফি চৌধুরী পেয়েছেন ৬ হাজার ৬৮৭ ভোট। ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ফেঞ্চুগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ। তালা প্রতীকে তিনি পেয়েছেন ৯ হাজার ৫৫৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. সাহাদ মিয়া টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৮০৪ ভোট।

তবে, উপজেলায় মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বিজয়ী সেলিনা ইয়াসমীন ফুটবল প্রতীকে পেয়েছেন সর্বোচ্ছ ১৪ হাজার ৮৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা: মোহিনী বেগম কলস প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৩০৪ ভোট।

সেলিনা ইয়াসমিনের শিক্ষাগত যোগ্যতা বি.কম, এম.এ (ইংলিশ)। তাছাড়া তিনি বি.এড এ অধ্যায়নরত। তিনি সাবেক সেনা সদস্য মরহুম তাহের আহমেদের মেয়ে ও ফেঞ্চুগঞ্জ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক চেয়ারম্যান মরহুম আরফান আলীর নাতনি। এছাড়া তিনি দৈনিক সিলেট বাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক।

সাধারন ভোটারদের সাথে আলাপকালে জানা গেছে, সেলিনা ইয়াসমিন শিক্ষিত ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের পরিবারের সন্তান হওয়ায় ভোটারদের মধ্যে তার আলাদা গ্রহণযোগ্যতা ছিলো। তার শিক্ষাগত যোগ্যতা ও পারিবারিক গ্রহণযোগ্যতা তাকে ভোটারদের প্রিয়পাত্র করে তুলেছে।

ফুটবল মার্কার প্রার্থী সেলিনা ইয়াসমিন এখন যেনো ভোটারদের কাছে \'লেডি ম্যারাডোনা\'। তার একেকটি ভোট যেনো একেকটি গোল। আর তাই সর্বোচ্ছ গোল করেই তিনি ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচনে নির্বাচিত হয়েছেন এই লেডি ম্যারাডোনা।

সিলেটভিউ২৪ডটকম/২১ মার্চ ২০১৯/এফইউ/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.