Sylhet View 24 PRINT

সিকৃবি ছাত্র ওয়াসিম হত্যায় ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির শোক প্রকাশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৬ ১১:১৩:১১

সিকৃবি প্রতিনিধি :: বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের একনিষ্ঠ ছাত্রলীগ কর্মী  ঘোরী মো. ওয়াসিম আব্বাসকে  হত্যার ঘটনায়  বাংলাদেশ ছাত্রলীগ (কেন্দ্রীয়) গভীর শোক প্রকাশ করেছে। একই সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবী করেন।

সোমবার ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের পক্ষ থেকে এ শোক প্রকাশ ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

এছাড়া বিজ্ঞপ্তিতে ঘোরী মো. ওয়াসিম আব্বাসকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী উল্লেখ করে এই শোক সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করে সংগঠনটি।

সংবাদ বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, ”বাংলাদেশ ছাত্রলীগ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার একনিষ্ঠ কর্মী ঘোরী মো. ওয়াসিম আব্বাস গত ২৩/০৩/২০১৯ তারিখ আনুমানিক বিকেল ৫ ঘটিকায় বাস দুর্ঘটনায় মর্মান্তিকভাবে নিহত হয়েছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার এই অকাল মৃত্যুতে বাংলাদেশ ছাত্রলীগ পরিবার গভীরভাবে শোকাহত। সেই সাথে এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও আন্তরিক সমবেদনা রইলো।”

উল্লেখ্য, ওয়াসিমসহ ১১ জন শিক্ষার্থী হবিগঞ্জের দেবপাড়ায় বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। শনিবার বিকালে ফেরার পথে তারা ময়মনসিংহ-সিলেট রোডের উদার পরিবহনের একটি বাসে ওঠেন। ভাড়া নিয়ে বাসের হেলপারের সঙ্গে তাদের বিবাদ হয়। একপর্যায়ে বাসের হেলপার ওয়াসিমসহ আরেকজনকে ধাক্কা দেন। এতে ওয়াসিম বাস থেকে পড়ে যান এবং চাকা তার পায়ের ওপর দিয়ে চলে যায়। এ সময় তার সঙ্গে থাকা রাকিব হোসেন নামে আরেকজন শিক্ষার্থী বাস থেকে লাফ দিয়ে নামেন। ওয়াসিমকে দ্রুত প্রাইভেটকারে করে সিলেট এম এ জি ওসমানী সদর হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৬ মার্চ ২০১৯/এসআর/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.