Sylhet View 24 PRINT

নবীগঞ্জে দুটি রাস্তার সংস্কার কাজ উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৬ ২০:৩৯:৩১

নবীগঞ্জ প্রতিনিধি ::  নবীগঞ্জে দুটি গুরুত্বপূর্ণ রাস্তার সংস্কার কাজ শুরু হয়েছে।

রবিবার সকালে কাজের উদ্বোধন করেন  নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউল গনি ওসমানী।

রাস্তা দুটি হচ্ছে, নবীগঞ্জ থানা পয়েন্ট থেকে উপজেলা প্রশাসনের ব্রিজ ও নবীগঞ্জ  পৌরসভার অভয়নগরস্থ শামীম আহমেদের বাসার সামনা থেকে উপজেলা খাদ্য গুদামের রাস্তার মেইন রোডের সম্মুখ পর্যন্ত রাস্তা সংস্কারে ১ কোটি ২৪ লাখ টাকা ব্যয় ধরা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ছাবিব আহমেদ চৌধুরী, প্যানেল মেয়র এটিএম সালাম, কাউন্সিলর আব্দুস সালাম, জাকির হোসেন, পানেশ দেব, জায়েদ চৌধুরী, ঠিকদার লোকমান আহমদ খান, ডা. আব্দুল আলীম ইয়াছিনী, মনর উদ্দিন, গুজাখাইড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভবানী শংকর ভট্রাচার্য্য, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক  সাধারণ সম্পাদক মো. আলমগীর মিয়া, সাংবাদিক মতিউর রহমান মুন্না, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদার, থানাপয়েন্ট  সিএনজি  শ্রমিক সমিতির সভাপতি ফয়েজ আহমেদ, সহ-সভাপতি রাজ্জাক মিয়া, রাজু চৌধুরী ওয়াহিদুজ্জামান জুয়েল প্রমুখ।

পৌরমেয়র ছাবির আহমেদ চৌধুরী বলেন, থানা পয়েন্ট থেকে উপজেলা  প্রশাসনের শেষ সীমানা ব্রিজ পর্যন্ত রাস্তা অনেকদিন ধরে চলাচলের অনুপযোগি হয়ে পড়েছিল। জনগনের দুর্ভোগের কথা চিন্তা করে পৌরসভার ৮০ লাখ টাকা ব্যায় করে ওই রাস্তা এবং খাদ্য গুদাম এলাকার রাস্তা ৪৪ লক্ষ টাকা ব্যয় করে কাজ করাসহ আরো ১৯টি রাস্তার কাজ বাস্তবায়ন পক্রিয়াধীন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৬ জুন ২০১৯/এএইচ/এক

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.