Sylhet View 24 PRINT

সিলেট জেলা যুবলীগের সম্মেলন কবে, জানা যাবে ২৫ জুন!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৮ ১২:৪৫:৫৩

নিজস্ব প্রতিবেদক :: বিগত ১১ বছর ধরে ভারপ্রাপ্ত সভাপতি আর সাধারণ সম্পাদক দিয়েই চলছে সিলেট জেলা যুবলীগ। নতুন কোন কমিটি না আসায় নতুন নেতৃত্ব যেমন বেরিয়ে আসছে না তেমনি দীর্ঘদিন ধরে যুবলীগের রাজনীতি করেও পদ না পাওয়ায় তৃণমূল নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে হতাশা।

গত কয়েকবছরেবেশ কয়েকবার সিলেট জেলা যুবলীগের কমিটি ঢেলে সাজানোর চেষ্টা করা হলেও স্থানীয় আওয়ামী লীগের কিছু নেতাদের অনিচ্ছার কারনেই নতুন কমিটি গঠন করা সম্ভব হয় নি। একাধিকবার কেন্দ্র থেকে আহবায়ক কমিটি গঠনের উদ্যোগ নেয়া হলেও নেতৃত্ব বাছাইয়ের দ্বন্দ্বে আলোর মুখ দেখেনি আহবায়ক কমিটিও।

তবে এবার জেলা যুবলীগের সম্মেলন আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানা গেছে। এ লক্ষ্যে আগামী ২৫ জুন সিলেটে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন যুবলীগের কেন্দ্রীয় ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতারা। আর এদিনই জেলা যুবলীগের সম্মেলন কবে অনুষ্ঠিত হবে সেই দিন ঠিক করা হবে।

এমন তথ্য সিলেটভিউকে জানিয়েছেন সিলেট জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের খন্দকার মহসিন কামরান। তিনি বলেন- সম্মেলন আয়োজনের লক্ষ্যে আগামী ২৫ জুন কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে জেলা যুবলীগের বর্ধিত সভা আহবান করা হয়েছে। এদিনই ঠিক হবে কবে সম্মেলন অনুষ্ঠিত হবে।

তবে বর্ধিত সভার স্থান এখনো নির্ধারণ হয়নি বলেও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, ২০০৩ সালে সম্মেলনের মাধ্যমে জগদীশ চন্দ্র দাসকে সভাপতি ও আজাদুর রহমান আজাদকে সাধারণ সম্পাদক করে গঠন করা হয় তিন বছর মেয়াদি কমিটি। নেতা। ২০০৮ সালের সিটি নির্বাচনের সময় তৎকালীন সভাপতি জগদীশ ও সম্পাদক আজাদ দুজনই দলীয় পদ ছেড়ে প্রার্থী হয়েছিলেন। পরবর্তীতে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান শামীম আহমদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পান খন্দকার মহসিন কামরান। গত ১১ বছর ধরে কমিটি চলছে ভারপ্রাপ্ত দিয়ে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জুন ২০১৯/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.