Sylhet View 24 PRINT

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় অষ্টপ্রহর হরিনাম সংকীর্ত্তন ৭ জুলাই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৭ ১৫:১৪:২৮

সিলেট :: শ্রীশ্রী বক্রেশ্বর পন্ডিত গোস্বামীর তিরোধান তিথি এবং পরমারাধ্যা গুরুদেবী নিত্যলীলা প্রবিষ্ঠ শ্রীযুক্তা কৃষ্ণপ্রিয়া মাতা ঠাকুরাণীর প্রথম তিরোভাব তিথি উপলক্ষে এক অষ্টপ্রহর ব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। এই মহোৎসব সিলেট নগরীর পল্লবী আ/এ, পনিটুলাস্থ শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে ৬ জুলাই সন্ধ্যা ৬ টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ। পরিবেশনায় শ্রী বিনোদ বিহারী দাস বাবুল। রাত ৮টায় শুভ অধিবাস। পরিবেশনায় শ্রী বিনোদ বিহারী দাস বাবুল। ৭ জুলাই ব্রাহ্ম মুহুর্ত থেকে অষ্টপ্রহর ব্যাপী হরিনাম সংকীর্ত্তন মহোৎসব শুরু হবে। দুপুর ১টায় ভোগারতি দর্শন। বেলা ২টায় সর্বস্তরের গৌর ভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে।

অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের সার্বিক পরিচালনায় রয়েছেন- পল্লবী আ/এ, পনিটুলাস্থ  শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ। প্রতিশ্রুত কীর্ত্তনীয়ারা হলেন- শ্রী বিনোদ বিহারী দাস বাবুল- সিলেট, শ্রী গোপাল কৃষ্ণ দাস গোস্বামী-ভারত, শ্রী নিশিকান্ত তালুকদার-সিলেট ও শ্রী নিখিল দেবনাথ-সিলেট।

৮ জুলাই দুপুর ১২ টায় দধিভান্ড ভঞ্জণ ও কীর্ত্তন সমাপন। অষ্টপ্রহর ব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌর ভক্তবৃন্দকে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য পল্লবী আ/এ, পনিটুলাস্থ শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/২৭ জুন ২০১৯/প্রেবি/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.