Sylhet View 24 PRINT

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৭ ১৭:০১:৪৬

সিলেট :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: মতিয়ার রহমান হাওলাদার বলেছেন, উন্নত সমাজ গঠনে খেলাধুলা ও শরীরচর্চার কোন বিকল্প নেই। মাদকমুক্ত সমাজ গড়তে হলে পড়াশোনার পাশাপাশি মানবিক গুণাবলী ও নৈতিক মূল্যবোধে শিক্ষার্থীদের সমৃদ্ধ করতে হবে। মেধা ও শক্তির পূর্ণ বিকাশ করে তারুণ্যের উদ্যমকে আধুনিক ও সমৃদ্ধ দেশ গঠনে সম্পৃক্ত করা বর্তমান সময়ের দাবি।

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য অর্জন করায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি আরো বলেন, আন্তর্জাতিক পর্যায়ে নিজেদের মেলে ধরতে পড়াশোনার পাশাপাশি খেলাধুলা অন্যতম মাধ্যম। অধ্যাবসায় আর দক্ষতা অর্জনের মাধ্যমে ক্রীড়াক্ষেত্রে সফলতা অর্জন হয়। তাই পড়াশোনার পাশাপাশি ক্রীড়াক্ষেত্রে সাফল্যের জন্যেও পরিশ্রম চালিয়ে যেতে হবে। এক্ষেত্রে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সবসময় সহযোগিতা প্রদান করবে।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে ভাইস-চ্যান্সেলর সচিবালয়ের কনফারেন্স রুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শরীরচর্চা বিভাগের পরিচালক মো. ছানোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে এবং সহকারি পরিচালক মো. নাজমুল হুদার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন- রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব, ডিন কাউন্সিলের আহবায়ক প্রফেসর ড. মো. আবুল কাশেম।

এসময় আরো উপস্থিত ছিলেন- সিকৃবির প্রধান প্রকৌশলী ফয়জুর রহমান, জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের পরিচালক মো. আনিসুর রহমান, উপ-পরিচালক ডা. সুমন তালুকদার, শরীরচর্চা বিভাগের উপ পরিচালক নেয়ামত উল্যাহ, ডেপুটি রেজিস্ট্রার ডা. ফখর উদ্দিন, সহকারি প্রফেসর আমিনুর রশীদ, রেজাউর রহমান, মারুফাতুজ্জাহান,  শরীরচর্চা বিভাগের সহকারি পরিচালক নাজিয়া শারমীন জেনী, সেকশন অফিসার পিংকু ধর, মো. ফয়জুল্লাহ প্রমুখ।



সিলেটভিউ২৪ডটকম/২৭ জুন ২০১৯/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.