Sylhet View 24 PRINT

বালাগঞ্জের বন্যার্তদের ত্রাণ দিলেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৭ ০০:২১:৪৮

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ :: বালাগঞ্জের বন্যা পরিস্থিতির অবনতি অব্যাহত রয়েছে। মঙ্গলবারও (১৬ জুলাই) উপজেলার ৬টি ইউনিয়নের বিভিন্নস্থানে পানিবৃদ্ধির সংবাদ পাওয়া গেছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর ও উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব মঙ্গলবার উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেছেন। এসময় স্থানীয় বন্যার্তদের মধ্যে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মঙ্গলবারও উপজেলার সর্বত্র বন্যা পরিস্থিতির অবনতি অব্যাহত রয়েছে। ইতোমধ্যে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সড়ক, বসতবাড়ি বন্যার পানিতে তলিয়ে গেছে। বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব আলাপকালে জানিয়েছেন, বন্যা মোকাবেলায় প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এদিকে মঙ্গলবার (১৬ জুলাই) বিকালে বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেছেন। এসময় স্থানীয় হামছাপুর ও গালিমপুরের ১শ ২৫টি দুর্গত পরিবারের মধ্যে শুকনো ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রীতি ভূষণ দাস, সমবায় কর্মকর্তা উৎপল চক্রবর্ত্তী, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, শিহাব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জুলাই ২০১৯/জেআরজে/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.