Sylhet View 24 PRINT

সিলেটে প্রথমবারের মতো দারাজ সেলার সামিট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৫ ১৮:৫২:২০

সিলেটভিউ ডেস্ক :: দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) ই-কমার্স বিক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে প্রথমবারের মত পূণ্যভূমি সিলেটে আয়োজন করলো সেলার সামিট- ২০১৯। গতকাল শনিবার এ সামিট অনুষ্ঠিত হয়।

গত বছর আলিবাবা ইকোসিস্টেমে অন্তর্ভূক্ত হওয়ার পরে দারাজে যেসব নতুন প্রযুক্তিগত পরিবর্তন এসেছে সে সম্পর্কে বিক্রেতাদের অবগত করাই এই আয়োজনের মূল লক্ষ্য। সিলেটের একটি কনভেনশন হলে অনুষ্ঠিত এই আয়োজনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রশাসক আসাদ উদ্দিন আহমেদ।

দারাজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন ও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা। প্রায় ২৫০ জন বিক্রেতাদের নিয়ে সামিট শুরু হয় বিকেল সাড়ে ৫টায় এবং শেষ হয় নৈশভোজের মধ্য দিয়ে রাত ৮টায়। আলোচনায় উল্লেখযোগ্য বিষয়গুলো ছিল দারাজে প্রযুক্তির নতুন সংযোজন ও বিক্রেতাগণ কিভাবে সেই প্রযুক্তি ব্যবহার করে আরও সহজে তাদের ব্যবসা পরিচালনা করতে পারবেন।

সিলেটভিউ২৪ডটকম/২৫ আগস্ট ২০১৯/ডেস্ক/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.