Sylhet View 24 PRINT

শাবির দিক থিয়েটারের ২১তম বর্ষ উদযাপন উপলক্ষে তিনব্যাপী অনুষ্ঠানমালা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১২ ১৬:২১:৫২

শাবি প্রতিনিধি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অন্যতম নাট্য সংগঠন ‘দিক থিয়েটার’র ২১তম বর্ষ উদযাপন উপলক্ষে ‘একুশের অঙ্কুশ’ র্শীষক তিনব্যাপী অনুষ্ঠানমালা আগামী সোমবার থেকে শুরু হবে। বৃহস্পতিবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক মতবিনিময় সভায় এ তথ্য জানান সংগঠনের সাধারণ সম্পাদক পাপ্পু রায়।

মতবিনিময় সভায় তিনি আরো জানান, আগামী ১৬ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে সংগঠনটির ২১তম বর্ষ  উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও কেক কাটার আয়োজন করা হয়েছে। এছাড়া আগামী ১৭ সেপ্টেম্বর লিটল থিয়েটারের পরিবেশনায় ‘ভাইবে রামায়ণ’ ও ১৮ সেপ্টেম্বর  দিক থিয়েটারের পরিবেশনায় ‘পুঁটি রামায়ন’ নাটক সন্ধ্যা সাড়ে ৬ টায় বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে মঞ্চায়িত হবে। নাটকের জন্য টিকেট পাওয়া যাবে বিশ^বিদ্যালয়ের অর্জুনতলায় অবস্থিত দিক থিয়েটার এর টিকেট বুথে এবং শো এর পূর্বে অডিটোরিয়ামের সামনে টিকেট কাউন্টারে। প্রতিটি টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা।

মতবিনিময়ে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক বিকু রঞ্জন দাশ, সাংগঠনিক সম্পাদক মন্তুস দে বাধন, দপ্তর সম্পাদক আব্দুল বাছিত প্রমুখ।

উল্লেখ্য, ‘নাটকে সাম্যের আন্দোলন,জীবনের ভাষায় মুক্তি অন্বেষণ’ এই শ্লোগানকে সামনে রেখে শাবি থিয়েটার ১৯৯৯ সালের ১৮ আগস্ট যাত্রা শুরু করে দিক নাট্যসংঘ নামে, যা আজ দিক থিয়েটার নামে পারিচিত।

সি‌লেট‌ভিউ২৪ডটকম/১২‌সে‌প্টেম্বর২০১৯/এএএম/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.