Sylhet View 24 PRINT

মাদ্রাসা শিক্ষার্থীরা আজ আর কোন ক্ষেত্রে পিছিয়ে নেই: লোকমান উদ্দিন চৌধুরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৯ ১৯:১৪:১৮

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসায় জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরীকে সংবর্ধনা দেয়া হয়েছে। এতে আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী বলেন, মানুষের ভাগ্য উন্নয়ন ও এলাকার শিক্ষাক্ষেত্রকে গতিশীল করতে আমি বদ্ধপরিকর। মাদ্রাসা শিক্ষার মাধ্যমে পরিপূর্ণ মানুষ গঠন করা সম্ভব। মাদ্রাসার শিক্ষার্থীরা আজ আর কোন ক্ষেত্রে পিছিয়ে নেই। সরকার মাদ্রাসা শিক্ষাকে গুরুত্ব দিয়ে যাচ্ছে। আমাদের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদারের একান্ত প্রচেষ্ঠায় ইতিমধ্যে জকিগঞ্জের বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য সরকারি ভবন অনুমোদন হয়েছে। জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসা বর্তমান সরকারের আমলে একটি মডেল মাদ্রাসায় রূপান্তরিত হবে। আগামী ১ বছরের মধ্যে মাদ্রাসার অবকাঠামোগত উন্নয়ন করা হবে। আমাদের সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার বিশেষ করে এই মাদ্রাসার উন্নয়ন করতে খুবই আন্তরিক। আমিও সব সময় এ মাদ্রাসাকে অগ্রাধিকার দিয়ে শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখবো।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার কনফারেন্স হলে মাদ্রাসার গভর্নিং বডির সহ সভাপতি আলহাজ্ব আব্দুল কাদিরের সভাপতিত্বে উপজেলা পষিদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী এসব কথা বলেন।

সহকারী মৌলভী মাওলানা কায়েস মাহমুদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী মো. কাওসার আহমদ, হামদ ও নাত পরিবেশন করেন তাওহিদুল ইসলাম শ্রাবণ, মার্সিয়া পাঠ করেন সামিউল ইসলাম লাহিম, মানপত্র পাঠ করেন মো. জসিম উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর। মাদ্রাসার শিক্ষকদের পক্ষে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ নূরুল ইসলাম, সহকারী অধ্যাপক মাওলানা মো. মোশাহিদ আহমদ কামালী, অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রদান করেন প্রভাষক মো. রফিকুল ইসলাম এবং বিশেষ অতিথিকে ক্রেস্ট প্রদান করেন শিক্ষক মো. জামাল হোসাইন। অনুষ্ঠানে শিক্ষার্থীরা ফুল দিয়ে সংবর্ধিত ও বিশেষ অতিথিকে বরণ করেন।

সিলেটভিউ২৪ডটকম / ১৯ সেপ্টেম্বর ২০১৯ /এএইচটি/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.