Sylhet View 24 PRINT

ফেঞ্চুগঞ্জে আছে জঙ্গিদের শিকড়, জানালেন মহিলা ভাইস চেয়ারম্যান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২০ ০০:০২:৩২

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ :: সিলেটের ফেঞ্চুগঞ্জে আয়োজন করা হয়েছিলো জঙ্গি সন্ত্রাস মাদক বিরোধী ও সম্প্রসারিত বিট পুলিশিং সভা। ১৮ সেপ্টেম্বর (বুধবার) অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম। উপজেলার রাজনৈতিক, সামাজিক, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের নেতৃবৃন্দের সরব অংশগ্রহণে অনুষ্ঠানটি সাফল্য লাভ করে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন। তিনি তার বক্তব্যের এক পর্যায়ে বলেন, ফেঞ্চুগঞ্জে জঙ্গি নাই, কিন্তু জঙ্গিদের শিকড় আছে। উপজেলার দায়িত্বশীল ব্যক্তির এ বক্তব্যে তাৎক্ষণিক চমকে উঠেন উপস্থিতরা। তবে বক্তব্যে তিনি উপজেলার কোথায় জঙ্গিদের শিকড় আছে সে বিষয়টি স্পষ্ট করেননি।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিনের সাথে আলাপ করলে তিনি প্রতিবেদককে জানান, জঙ্গিদের শিকড় তো আছে।

বিস্তারিত ব্যাখ্যা চাইলে তিনি বলেন, একটা শিশুকে আপনি যেভাবে গড়ে তুলবেন সে সেভাবেই বেড়ে উঠবে। জঙ্গিবাদের নার্সিং চলছে, তারা সময়সুযোগে বিস্ফোরিত হবে।

জঙ্গিবাদের সাথে কে বা কারা জড়িত এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কারো নাম উল্লেখ করতে চাই না, পুরো উপজেলায়ই আছে।

এ ব্যাপারে অনুষ্ঠানের আরেক অতিথি ফেঞ্চুগঞ্জ উপজেলার বিট পুলিশিংয়ের সভাপতি ও আওয়ামী লীগ নেতা এ.আর.সেলিমের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, জঙ্গিবাদ প্রতিহত করতে আমরা সবসময় সজাগ রয়েছি।

ভাইস চেয়ারম্যান সেলিনা যদি জঙ্গিদের আস্তানার সম্পর্কে কিছু চোখে পড়ে থাকে কিংবা জেনে থাকে তবে তিনি কেন প্রশাসনকে বলছেন না?

সিলেটভিউ২৪ডটকম/২০ সেপ্টেম্বর ২০১৯/এফইউ/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.