Sylhet View 24 PRINT

মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২২ ২০:৩৯:০৭

সিলেট :: মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে এ তথ্য জানানো হয়।

স্পোর্টস ক্লাবের প্যাট্রন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, প্রধান উপদেষ্টা উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন এবং উপদেষ্টা হিসেবে আছেন অধ্যাপক চৌধুরী মোকাম্মেল ওয়াহিদ, তারেক ইসলাম, সুহেল আহমেদ ও লোকমান আহমদ চৌধুরী।

জুনেল আহমদকে সভাপতি করে ২০১৯-২০ মেয়াদের জন্য গঠিত কমিটিতে সাধারণ সম্পাদক হয়েছেন মীর আজিম ফেরদৌস জয়।

২৯ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি ইমদাদুল হোসাইন, যুগ্ম সম্পাদক মিজানুল হক চৌধুরী ইমাদ, সহকারী যুগ্ম সম্পাদক আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক খাইরুল ইসলাম মৃদুল ও নুশরাত তাসনিম চৌধুরী, সহকারী সাংগঠনিক সম্পাদক আহমেদ রাসেল শোভন, তানভীর হোসেন, শ্যামল আহমদ ও নাঈম আহমদ, কোষাধ্যক্ষ সৈয়দ রাকিব আহমদ, যুগ্ম কোষাধ্যক্ষ সৈয়দ দুলাল আবেদীন ও সাব্বির আহমদ, দপ্তর সম্পাদক আমিনুর রহমান তালুকদার ইমন, যুগ্ম দপ্তর সম্পাদক সাব্বির আহমদ শাওন, সারওয়ার বক্ত রেজা ও শাবাজ নাসের, জনসংযোগ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুন্না, প্রচার সম্পাদক মহি উদ্দিন, সদস্যসচিব দেওয়ান মাহমুদুল হাসান, তানিম আহমেদ ও তনুশ্রী রায়, নির্বাহী সদস্য এনায়েত হোসাইন সাব্বির, নূর নাহার ডেইজি রহমান জুঁই, অর্নক দাস গুপ্ত, ফাইজা চৌধুরী, নানজিবা রশিদ ও নাঈম খান দায়িম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২২ সেপ্টেম্বর ২০১৯/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.