Sylhet View 24 PRINT

ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি ইউকে এর কার্যকরী সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৫ ১৪:৩৮:২৭

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ফেঞ্চুগঞ্জের সামাজিক ও নাগরিক নানা উন্নয়ন সাধনে কাজ করে যাচ্ছে ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি ইউকে।

প্রবাসী ফেঞ্চুগঞ্জবাসীদের নিয়ে গঠিত এই সমিতিকে নিয়ে আশাবাদী ফেঞ্চুগঞ্জের মানুষ।

রবিবার (১৩অক্টোবর) হয়ে গেল সমিতির নব নির্বাচিত কমিটির প্রথম কার্যকরী সভা। কমিটির নব নির্বাচিত সভাপতি মুজিবুর রহমানে সভাপতিত্বে কমিটির কার্যক্রম সুচনা করেন যুক্তরাষ্ট্র থেকে আগত সমিতির সাবেক সভাপতি হারুন চৌধুরী।

তিনি ফুল দিয়ে নতুন কমিটি বরণ করে নেন। পরবর্তীতে সমিতির নব নির্বাচিত সভাপতি মুজিবুর রহমান কেক কেটে সুচনা কাজ উদযাপন করেন।

নব নির্বাচিত কার্যকরী সভায় বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি ইউকে এর সিনিয়র সহ সভাপতি শাহ ফজলুর রব সুহেল, সাধারন সম্পাদক জাহাঙ্গীর খান, টেজারার মো আলমগীর, সহ-সভাপতি গোলাম মোস্তফা, রাহেলা শেখ, এনামুল হক চৌধুরী, নাজিম উদ্দিন ও শহিদুল ইসলাম, জেনারেল সেক্রেটারী জাহাঙ্গীর খান, অ্যাসিসট্যান্ট জেনারেল সেক্রেটারী এনামুল হক রেকি, ট্রেজারার মোহাম্মদ আলমগীর, অ্যাসিসট্যান্ট ট্রেজারার বদরুল ইসলাম রাজা, অর্গেনাইজিং সেক্রেটারি মোহাম্মদ আশরাফুজ্জামান (রনি), প্রেস এন্ড মিডিয়া সেক্রেটারি আলাউদ্দিন, জুবের আহমেদ, আবুল কালাম পিন্টু, এমদাদুল ইসলাম, মো. সাহাব উদ্দিন, মোহাম্মেদ জাহাঙ্গির পারভেজ, সৈয়দ পলাশ আহমদ, সৈয়দ শাহ নেওয়াজ।

বক্তারা নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে যুক্তরাজ্য সহ বিশ্বে বসবাস রত সকল ফেঞ্চুগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে করে বলেন, ঐক্যবদ্ধ ভাবে ফেঞ্চুগঞ্জের উন্নয়নে কাজ করে যাওয়ার আমাদের অঙ্গিকার।


সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৯/এফইউ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.