Sylhet View 24 PRINT

দুর্ঘটনা থেকে বেঁচে মেয়র আরিফ এখন ঢাকায়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৮ ২১:০৯:৩৬

নিজস্ব প্রতিবেদক :: অবশেষে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে ফিরেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

শুক্রবার বিকেল সাড়ে ৫টায় মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইট কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। সন্ধ্যা সাড়ে ৭টায় বিমান ঢাকায় এসে অবতরন করে।

এর আগে তাকে নিয়ে দুইবার বিমান উড্ডয়নে ব্যর্থ হয়েছে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইট।

বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশ্য রওয়ানা দেন মেয়র। রানওয়ে ঘুরে উড্ডয়নের পূর্বমূহুর্তে উড়োজাহাজটিতে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। বার বার উড্ডয়নের চেষ্টা করেও পাইলট ব্যর্থ হন। এসময় বিকট শব্দ হতে থাকে, এতে যাত্রীদের মধ্যে আতংক দেখা দেয়। প্রায় দু\'ঘন্টা রানওয়েতে রেখেই এয়ারলাইন্সের প্রকৌশলী টিম উড়োজাহাজটি মেরামতের চেষ্টা করেন। পুরোটা সময় উড়োজাহাজের ভেতরে যাত্রীরা আতংকে সময় কাটান। পরে ফ্লাইটটি বাতিল করতে বাধ্য হন কর্তৃপক্ষ।

পরে শুক্রবার দুপুরে ফ্লাইটটি কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যান্ত্রিক ত্রুটির কারণে উড়তে পারেনি বিমানটি। ফলে মালয়েশিয়া থেকে আসার পথে দ্বিতীয়বারের মতো উড্ডয়নে ব্যর্থ হলো মেয়র আরিফের ফ্লাইট। পরে তৃতীয় বারের মত একটি ফ্লাইটে করে তিনি ঢাকায় এসে নামলেন শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায়।

সিলেটভিউ২৪ডটকম/১৮ অক্টোবর ২০১৯/জেএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.