Sylhet View 24 PRINT

মানবসেবায় লায়ন্স ক্লাব বিশ্বব্যাপী সুপরিচিত: গভর্নর হেলেন আক্তার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৯ ১৬:৫৩:১৪

সিলেট :: অক্টোবর সার্ভিস মাস উপলক্ষে লায়ন্স ক্লাব সিলেট বেইস এর উদ্যোগে অক্টোবর সার্ভিস সিলেট বেইসের চেয়ারম্যান লায়ন হেলেন আহমেদ এর সার্বিক সহযোগিতায়  শনিবার সকাল ১০টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নয়াসড়কস্থ মানিকপীর রোডের লায়ন্স শিশু হাসপাতালের সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি-১ এর গভর্নর লায়ন হেলেন আক্তার নাছরিন এমজেএফ বলেন, লায়নরা নিঃস্বার্থে মানব সেবার কাজগুলো দায়িত্বশীলতার সাথে পালন করে যাচ্ছেন। লায়নরা শিক্ষা, চিকিৎসা, রাজনীতি, সমাজসেবী, জনপ্রতিনিধি, সহ সর্বক্ষেত্রে অবদান রাখার পাশাপাশি দেশ, জাতি, সমাজ ও মানবতার কল্যাণে নিজেদের নৈতিক দায়িত্ব ও মূল্যবোধ থেকে অসামান্য অবদান রাখছেন। তিনি বলেন, লায়নদের পরিশ্রমের সুফল হিসেবে মানবসেবায় লায়ন্সকাবগুলো বিশ^ব্যাপী সুপরিচিত ও সুনাম অর্জন করেছে। তিনি সকল লায়নবৃন্দকে দেশের স্বার্থে এক যোগে কাজ করার আহবান জানান।

অক্টোবর সার্ভিস সিলেট বেইস এর চেয়ারম্যান লায়ন হেলেন আহমেদ এর সভাপতিত্বে ও লায়ন আব্দুল মুহিত এর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি-১ এর পাস্ট ভাইস ডিস্ট্রিক গভর্নর দেওয়ান নাছিরুল হক এপিএমজেএফ, সেকেন্ড ভাইস গভর্নর শাহেনা রহমান এমজেএফ। আমন্ত্রিত অতিথি হিসেবে ঢাকার সিনিয়র, জুনিয়র ও লিওবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন লায়ন ডাঃ আজিজুর রহমান, লায়ন আসমা কামরান। এছাড়াও সিলেটের সিনিয়র, জুনিয়র ও লিওবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সিলেটের ৯টি লায়ন্স ক্লাবকে চেয়ারম্যান লায়ন হেলেন আহমেদ এর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। র‌্যালি ও সাজ সজ্জায় অবদান রাখায় ৩টি ক্লাবকে ৬টি ক্রেস্ট প্রদান করা হয়।

সভাপতির বক্তব্যে লায়ন হেলেন আহমেদ র‌্যালি ও আলোচনা সভায় স্ফ‚র্তভাবে অংশ গ্রহণের মাধ্যমে লায়নবৃন্দ অনুষ্ঠান সুন্দর, সফল ও সার্থক করায় ধন্যবাদ জানিয়ে আগামীতে এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখতে সকল লায়নদের প্রতি আহবান জানান। দিনব্যাপী অনুষ্ঠানগুলোতে খাদ্য বিতরণ, রক্তদান কর্মসূচি, হুইল চেয়ার, সেলাই মেশিন বিতরণ সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৯ অক্টোবর ২০১৯/প্রেবি/জেএসি


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.